ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন: হিজলায় পৃথক ঘটনায় আহত ১২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, জুন ২১, ২০২১
ইউপি নির্বাচন: হিজলায় পৃথক ঘটনায় আহত ১২ ...

ব‌রিশাল: ব‌রিশাল জেলার হিজলা উপ‌জেলার মেমানিয়ায় ইউ‌নিয়‌নে সংঘর্ষের ঘটনা ঘ‌টে‌ছে।

রোববার (২১ জুন) দুপুর একটার দি‌কে ২ নম্বর ওয়ার্ড খাগের চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এ‌তে কমপ‌ক্ষে ১০ জন আহত হ‌য়ে‌ছে ব‌লে স্থানীয়রা জা‌নি‌য়ে‌ছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করেছে পুলিশ। পাশাপাশি আট রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে।

জানা গে‌ছে, ২ নম্বর ওয়ার্ড খাগের চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের নৌকার প্রার্থী ড. আলাউদ্দিনের সঙ্গে বাকবিতণ্ডা ঘটে ঘোড়া প্রতীকের বিদ্রোহী প্রার্থী নাসির উদ্দিনের।

বাকবিতণ্ডার সূত্র ধ‌রে উভয় প্রার্থীর কর্মী-সমর্থকরা সংর্ঘষে জ‌ড়ি‌য়ে প‌ড়েন। দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপের ফলে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

এদিকে হরিনাথপুর গঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের নিয়ন্ত্রণ নিতে গেলে স্থানীয়দের সঙ্গে নৌকা প্রতীকের প্রার্থীর মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে এক আনসার সদস্য ও এক পুলিশ সদস্য আহত হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে পুলিশ পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এসময় ঘণ্টাখানেক ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ থাকে।

উভয় ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৩ রাউন্ড ফাঁকাগুলি ছোড়ার কথা নিশ্চিত করে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সরকার জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক র‌য়ে‌ছে‌।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুন ২১, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa