ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

নির্বাচন ও ইসি

সস্ত্রীক করোনা আক্রান্ত ইটিআই মহাপরিচালক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
সস্ত্রীক করোনা আক্রান্ত ইটিআই মহাপরিচালক

ঢাকা: নির্বাচন কমিশনের (ইসি) যুগ্মসচিব ও নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউটের (ইটিআই) মহাপরিচালক মো. আবদুল বাতেন সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

তার স্ত্রী মোসাম্মৎ রাজিয়া সুলতানাও নির্বাচন কর্মকর্তা। ঢাকার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে (এসডিইও) দায়িত্ব পালন করেছেন তিনি।

এসডিইও'র অফিসিয়াল ফেসবুকে তাদের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানানো হয়েছে। এতে বলা হয়েছে- ‘মো. আবদুল বাতেন, মহাপরিচালক নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউট, ঢাকা ও মোসাম্মৎ রাজিয়া সুলতানা, নির্বাচন অফিসার সিনিয়র জেলা নির্বাচন অফিস, ঢাকা উভয় করোনা পজিটিভ। ’

এ বিষয়ে আবদুল বাতেন বলেন, বর্তমানে আমরা ভালো আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

আবদুল বাতেন এর আগে জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের পরিচালক (অপারেশন্স) ও চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার দায়িত্ব পালন করেছেন।

অতি সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. আতাউর রহমান। এছাড়া জ্যেষ্ঠ নির্বাচন কমিশনার মাহবুব তালুদারের গাড়ি চালক দুলাল মিয়া স্ট্রোক করে মারা গেলেও তার করোনা পজিটিভ ছিল।

ইসি কর্মকর্তারা জানিয়েছেন, এ পর্যন্ত কয়েক ডজন কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন। এখনও অনেকের উপসর্গ রয়েছে।

করোনা পরিস্থিতির দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সব নির্বাচনের ওপর স্থগিতাদেশ দিয়েছে নির্বাচন কমিশন। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত সব নির্বাচন স্থগিত থাকবে বলে জানিয়েছেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
ইইউডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa