ঢাকা, মঙ্গলবার, ৫ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

নির্বাচন ও ইসি

শিবগঞ্জের স্থগিত ওয়ার্ডে জয়ী হলেন গোলাম আজম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
শিবগঞ্জের স্থগিত ওয়ার্ডে জয়ী হলেন গোলাম আজম

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন সাবেক কাউন্সিলরের ভাই গোলাম আজম উটপাখি প্রতীক নিয়ে ১৪২০ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী খাইরুল আলম জেম পানির বোতল প্রতীক নিয়ে পেয়েছেন ১৩১০।

 

এই নির্বাচনে অংশগ্রহণ করেন চারজন কাউন্সিলর পদপ্রার্থী। তারা হলেন- খাইরুল আলম জেম (পানির বোতলের প্রতীক), গোলাম আজম (উটপাখি প্রতীক) ও সফিকুল ইসলাম পাসবান (পাঞ্জাবী) এবং আব্দুস সামাদ(ডালিম)।

বুধবার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে ৩ হাজার ৪৩৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

গত ৩ তিন আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছয়টি খুনের এ ওয়ার্ডে নির্বাচনকে কেন্দ্র করে অর্ধশত ককটেল বিস্ফোরণের পর প্রশাসনের তীক্ষ নজরদারিতে মিঠুপুর ও মর্দানা এ ২টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারী শিবগঞ্জ পৌরসভায় নির্বাচন হলেও ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী আবদুস সালামের মৃত্যুজনিত কারণে ওই পদে নির্বাচন স্থগিত করে ৩১ মার্চ নির্বাচনের তারিখ ঘোষণা করে। এর আগে, মেয়র ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচন সম্পন্ন হয়।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa