ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

নির্বাচন ও ইসি

শিবচরে ২৮ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
শিবচরে ২৮ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচর উপজেলায় প্রথম ধাপে অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ১২ চেয়ারম্যান প্রার্থীসহ ২৮ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।  

বুধবার (২৪ মার্চ) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন- দত্তপাড়া ইউনিয়নের শিরিন আক্তার চৌধুরী ও এস এম মাহবুবুল আলম, দ্বিতীয়খণ্ড ইউনিয়নের হাবিবুর রহমান, কুতুবপুর ইউনিয়নের মাসুদুর রহমান ও মোসারেফ হোসেন, পাঁচ্চর ইউনিয়নের এনায়েত হোসেন ও ইমরান হোসেন, শিবচর ইউনিয়নের মো. মোশাররফ মোল্লা, বাঁশকান্দি ইউনিয়নের আলমগীর মোল্লা, মাহববুর রহমান আসমত, মোস্তাফিজুর রহমান নাসীর এবং সাইদ আহম্মেদ।

মাদবরের চর ইউনিয়নের রিনা আক্তার, কুতুবপুর ইউনিয়নের মোসা. রেশমা আক্তার ও বহেরাতলা উত্তর ইউনিয়নের রোজিনা আক্তার সংরক্ষিত সদস্য পদের ভোট থেকে সরে দাঁড়িয়েছেন।

এছাড়া সাধারণ সদস্য পদ থেকে সরে দাঁড়িয়েছেন পাঁচ্চর ইউনিয়নের হাফিজুর রহমান, মাদবরের চরের মো. জলিল হওলাদার, কাদিরপুরের বাচ্চু মিয়া, দত্তপাড়া ইউনিয়নের হায়দার আলী ও বেলায়েত বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের কামরুল হাসান, বাঁশকান্দি ইউনিয়নের বাবুল মিয়া, মাসুমা খানম, মো. রফিক, জাকির হোসেন এবং আবুল মাতুব্বর, শিরুয়াইল ইউনিয়নের জাকির হোসেন এবং নিলখী ইউনিয়নের লিটন ফকির।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হারুন অর রশিদ জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ছয় ইউনিয়নের ১২ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ২৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

আগামী ১১ এপ্রিল প্রথম দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে শিবচরের ১৩ ইউনিয়ন পরিষদে ভোট হবে। ২৫ মার্চ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এর মধ্যে উপজেলার কাদিরপুর ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণের কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa