ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

বাগেরহাটে ২ ইউপি প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলিবিনিময়, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
বাগেরহাটে ২ ইউপি প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলিবিনিময়, আটক ৪

বাগেরহাট: বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়ন পরিষদের সাত নম্বর ওয়ার্ডের দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।  

শুক্রবার (১৯ মার্চ) ভোরে ডেমার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটক ব্যক্তিরা হলেন- ডেমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তরফদার মকবুল মাস্টার (৭১), জসি মল্লিক (২৬), মল্লিক সুজাউদ্দৌলা রচি (৪০) ও মাকসুরা আক্তার (৩৫) ।  

** বাগেরহাটে ২ ইউপি প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলি বিনিময়, আটক ৪

এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য সাবেক চেয়ারম্যান মকবুলের মেয়ে মাকসুরা আক্তারকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। মকবুল চেয়ারম্যানের ব্যবহৃত বন্দুকটিও জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কোনো মামলা হয়নি থানায়।

আগামী ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত পৌনে ১১টার দিকে ডেমা গ্রামে ডেমা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী মো. সজিব তরফদার ও অহেদ মোস্তখা বাপ্পী শেখের সমর্থকদের মধ্যে গুলিবিনিময় হয়। এতে উভয়পক্ষের ১৬ জন গুলিবিদ্ধ হন। আহতদের বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

বাগেরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে ওই এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করেছি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে। একটি বন্দুক জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa