ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

নির্বাচন ও ইসি

দেওয়ানগঞ্জে পৌরসভার ভোট ৩১ মার্চ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
দেওয়ানগঞ্জে পৌরসভার ভোট ৩১ মার্চ প্রযোজক কামরুল হাসান খান

ঢাকা: আইনি জটিলতায় আটকে যাওয়া জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচনের পুনর্তারিখ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এক্ষেত্রে আগামী ৩১ মার্চ ভোট হবে।

ইসির উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন থেকে ভোটের তারিখ জানা গেছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) জারি করা ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, পৌরসভা নির্বাচন বিধিমালা অনুযায়ী, নির্বাচন কমিশন গত ২৬ ফেব্রুয়ারি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং সাধারণ আসনের কাউন্সিলর পদে নির্বাচন স্থগিত করেছিলেন। যে পর্যায় থেকে নির্বাচনটি স্থগিত করা হয়েছিল, সে পর্যায় থেকে পুনরায় কার্যক্রম শুরু করার জন্য এবং ৩১ মার্চ ভোটগ্রহণের জন্য সিদ্ধান্ত দিয়েছেন নির্বাচন কমিশন। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে।

দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচন গত ২৮ ফেব্রুয়ারি হওয়ার কথা ছিল। কিন্তু আদালত একজন প্রার্থীকে শেষ মুহুর্তে অন্তর্ভূক্ত করার নির্দেশনা দিলে, সেই কার্যক্রম হাতে নেওয়ার পর্যাপ্ত সময় না থাকায় ভোটগ্রহণ স্থগিত করে ইসি।

বাংলাদেশ সময়: ০০৩৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
ইইউডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa