ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

মিরসরাই পৌর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ’লীগ প্রার্থী  নির্বাচিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
মিরসরাই পৌর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ’লীগ প্রার্থী  নির্বাচিত বিজয়ী হওয়ায় আনুষ্ঠানিক ভাবে ‘ঙ’ ফরম গ্রহণ করছেন মো. গিয়াসউদ্দিন। ছবি: বাংলানিউজ

ফেনী: চট্টগ্রামের মিরসরাই পৌরসভা নির্বাচনে দ্বিতীয়বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন মো. গিয়াসউদ্দিন।

রোববার (১৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মিরসরাই পৌরসভা নির্বাচনের রিটার্নিংকর্মকর্তা মো. মিনহাজুর রহমান এর হাত থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ায় আনুষ্ঠানিক ভাবে ‘ঙ’ ফরম গ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. গিয়াসউদ্দিন।

এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সকালে পৌর কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে মিরসরাই পৌর বাজার কমিটি।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন চৌধুরী সুজন ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নুরুল আবছার সেলিমের উপস্থাপনায় পৌর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মেজবাউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুর আনোয়ার চৌধুরী বাহার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান খোরশেদ আলম আজাদ, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াসউদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, আওয়ামী লীগ নেতা মিয়া মো. হুমায়ুন, মোজাহের হোসেন চৌধুরী সোহেল, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা, পৌরসভার কাউন্সিলর মেজবাউল আলম ও মো. নুরনবী।

প্রধান অতিথি নুরুল আনোয়ার চৌধুরী বাহার বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে। মেয়র গিয়াস উদ্দিন মিরসরাই পৌরসভায় প্রতিটি ওয়ার্ডে অনেক উন্নয়ন কাজ করেছে। তার নেতৃত্বে দল ও পৌরসভা দু’টিই সুসংগঠিত হয়েছে। দল তার কাজের মূল্যায়ন করে, সে জন্য তাকে আবার নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছি। বিএনপির প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল হওয়ায় সে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছে। পৌরসভার অসমাপ্ত কাজ সম্পন্ন করে মিরসরাইকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
এসএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa