ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

চাঁদপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যানসহ ১৩ ইউপি সদস্য জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
চাঁদপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যানসহ ১৩ ইউপি সদস্য জয়ী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যানসহ ১৩ ইউপি সদস্যের জয়

চাঁদপুর: প্রতিদ্বন্দ্বী না থাকায় চাঁদপুর সদর উপজেলার ১০ নম্বর লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. সেলিম খান এবং দলের সমর্থিত নয়জন ইউপি সদস্য ও সংরক্ষিত তিনজন নারী ইউপি সদস্যকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সভা কক্ষে সদর উপজেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন এ ঘোষণা দেন।

 

এ সময় তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর নির্ধারিত সময়ের মধ্যে চেয়ারম্যান পদে একজন এবং সাধারণ ইউপি সদস্য পদে নয়জন, সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে তিনজন মনোনয়ন দাখিল করেছেন। অন্য কোনো প্রার্থী না থাকায় নির্বাচনের বিধি অনুযায়ী চেয়ারম্যানসহ ১৩ জনকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

সভা কক্ষে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল আহমেদ ও নবনির্বাচিত ইউপি সদস্যরা।

ইউপি সদস্য পদে বিজয়ীরা হলেন- ১ নম্বর ওয়ার্ডে দুলাল বেপারী, ২ নম্বর ওয়ার্ডে মো. মনির শেখ, ৩ নম্বর ওয়ার্ডে মো. শফিক রাঢ়ী, ৪ নম্বর ওয়ার্ডে মো. হারেস মজুমদার, ৫ নম্বর ওয়ার্ডে মো. হারুনুর রশিদ, ৬ নম্বর ওয়ার্ডে শাহ আলম মাঝি, ৭ নম্বর ওয়ার্ডে মো. হাবিবুর রহমান টিটু, ৮ নম্বর ওয়ার্ডে মো. ফারুক মাঝি ও ৯ নম্বর ওয়ার্ডে মো. জহির হাওলাদার।

সংরক্ষিত ইউপি সদস্য পদে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে হোসনে আরা বেগম বিউটি, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে হাসিনা আক্তার এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে সিমা আক্তার।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।