ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোলায় প্রার্থিতা ফিরে পেলেন ৬ প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
ভোলায় প্রার্থিতা ফিরে পেলেন ৬ প্রার্থী

ভোলা: ভোলার দুই পৌরসভা নির্বাচনের প্রার্থিতা ফিরে পেয়েছেন এক মেয়র প্রার্থীসহ ছয়জন।  

বুধবার (১০ ফেব্রুয়ারি) আপিল শুনানির শেষ দিন তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন আপিল কর্তৃপক্ষ ও ভোলার জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক।


এর আগে হলফনামায় সঠিক তথ্য না থাকা ও ঋণ খেলাপিসহ বিভিন্ন অভিযোগে ভোলায় দুই ও চরফ্যাশন পৌরসভায় দুই মেয়র প্রার্থীসহ ১১ জনের মনোনয়পত্র বাতিল করে রিটার্নিং অফিসার। এর মধ্যে আটজন আপিল করেন। তাদের মধ্যে ছয়জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হলো।

বৈধ প্রার্থীরা হলেন ভোলা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাজিব হোসেন ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. ইসমাইল হোসেন। অন্যদিকে চরফ্যাশন পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী হুমায়ুন কবির, ৮ নং ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী ছিদ্দিকুর রহমান, সংরক্ষিত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের প্রার্থী হোসনে আরা এবং ১, ২ ও নং ওয়ার্ডের প্রার্থী কামরুন নাহার।

ভোলা জেলা নির্বাচন কর্মকর্তা আলাউদ্দিন আল মামুন জানান, ১২ ফেব্রুয়ারি প্রার্থীদের প্রতীক বরাদ্দ এবং ২৮ ফেব্রুয়ারি ভোলা ও চরফ্যাশন পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারই প্রথম ভোলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হবে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।