ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

কাহালুতে বিএনপি প্রার্থীর জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
কাহালুতে বিএনপি প্রার্থীর জয় আব্দুল মান্নান

বগুড়া: বগুড়ার কাহালু পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আব্দুল মান্নান ধানের শীষ প্রতীক নিয়ে পাঁচ হাজার ৩২১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. হেলাল উদ্দিন কবিরাজ নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার ২৯০ ভোট।

শনিবার (৩০ জানুয়ারি) তৃতীয় ধাপে অনুষ্ঠিত হওয়া কাহালু পৌরসভা নির্বাচন উৎসব মুখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।  

নির্বাচন চলাকালীন পৌরসভার নয়টি ওয়ার্ডের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী খুবই তৎপর ছিল। যার ফলে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাহালু মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হাসান আলী (৩৫) নামে এক ভোটার তার ব্যালট পেপার বাইরে আনার সময় তাকে আটক করে পুলিশ।  

অপরদিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাহালু মাহমুদা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীর সমর্থক জামাল মোল্লা (৩৬) ভোটগ্রহণের শেষ মুহূর্তে বাইরে ছাপানো ব্যালট পেপারসহ আটক হন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa