ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

ফেনীতে বিপুল ভোটে আ’লীগ প্রার্থীর জয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
ফেনীতে বিপুল ভোটে আ’লীগ প্রার্থীর জয়

ফেনী: তৃতীয় ধাপের ফেনী পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী। তিনি দলের ফেনী পৌর শাখার সাধারণ সম্পাদক।

শনিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে জেলা নির্বাচন অফিসার নাসির উদ্দিন পাটওয়ারী ভোটের ফল ঘোষণা করেন।

ঘোষিত ফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী (নৌকা) পেয়েছেন ৬৯ হাজার ৩০৯ ভোট, বিএনপির মনোনীত প্রার্থী আলাল উদ্দিন আলাল (ধানের শীষ) পেয়েছেন ১ হাজার ৯৪৯ ভোট, জাতীয় পার্টির ইয়ামিন হাসান ইমন (লাঙ্গল) ২১০ ভোট, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) তারিকুল ইসলাম (সিংহ) ৩২০ ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. গোলামুর রহমান আজমে (হাত পাখা) পেয়েছেন ২৫১ ভোট।

নির্বাচনে মোট ভোট পড়েছে ৭২ হাজার ৬৭৩ ভোট, বাতিল হয়েছে ৬১৪ ভোট। ভোটগ্রহণ হয়েছে ৭৯.২৬ শতাংশ।

নির্বাচনে জয়ী নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রার্থী করে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। ফেনী পৌরবাসী প্রধানমন্ত্রীর সম্মান রেখেছেন। তারা আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন। ভোটারদের প্রতি কৃতজ্ঞতা বলে শেষ করা যাবে না। আমি ফেনী পৌরসভার উন্নয়ন করে এ ভালোবাসার বিনিময় দেব।

বিএনপির মেয়র প্রার্থী আলাল উদ্দিন আলাল বলেন, ভোটে ব্যাপক কারচুপি হয়েছে। রাতেই বিভিন্ন ভোটকেন্দ্রে অবস্থান নেয় বহিরাগত সন্ত্রাসীরা। দিনের বেলায় কেন্দ্র দখল করে তারা জাল ভোট দেয়। কারচুপির এ নির্বাচন আমরা মানি না। আমরা ভোট বাতিল করে পুনঃনির্বাচনের দাবি করছি।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১ 
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa