ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

পাবনায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর পোলিং এজেন্টকে ছুরিকাঘাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
পাবনায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর পোলিং এজেন্টকে ছুরিকাঘাত

পাবনা: পাবনা পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী শরিফ উদ্দিন প্রধানের নির্বাচনী এজেন্ট আহসান হাবীব আসানকে (৪০) ছুরিকাঘাতে আহত করেছেন সন্ত্রাসীরা।  

আসানের অভিযোগ, আওয়ামী লীগের প্রার্থী আলী মর্তুজা বিশ্বাস সনির সমর্থকরা শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে অনন্ত বাজার এলাকায় তার ওপর এ হামলা করেন।

 

আসান পৌর নির্বাচনে নারিকেল গাছ প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী) ৪ নং ওয়ার্ড ভোটকেন্দ্রের পোলিং এজেন্ট ও একই ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম
সম্পাদক।

আহত আসান জানান, বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগ প্রার্থী সনির সমর্থক সন্ত্রাসীরা নারিকেল গাছ প্রতীকের ৪ নং ওয়ার্ডের নির্বাচনী
কার্যালয় ভেঙে দিয়ে যান। শুক্রবার দুপুরে নির্বাচনী ক্যাম্প মেরামতের কাজ
শুরু করলে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন বাবু ওরফে লক বাবু, এম এইচ হিমেল রানা ও শাকিল খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী মোটরসাইকেল নিয়ে এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

পাবনা সদর থানার পরিদর্শক রওশন আলী জানান, ছুরিকাঘাতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
অভিযোগ অস্বীকার করে নৌকার মেয়র প্রার্থী আলী মূর্তজো বিশ্বাস সনি বলেন, দলের বিপক্ষে অবস্থান নেওয়ার কারণে দলের অনেক নেতাকর্মীকে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তাদের বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত দিয়েছে জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ। আমাদের নেতাকর্মীরা নৌকার পথসভা করে এলাকায় ফেরার পথে তাদের ওপর হামলা করেছেন নারিকেল গাছ প্রতীকের মেয়র প্রার্থীর সমর্থকরা। যারা আহত হয়েছেন, তারা আমাদের দলের নেতাকর্মী।  

গত ২৮ জানুয়ারি নৌকার ও নারিকেল গাছের নির্বাচনী পথসভার শেষ দিনে  রাধানগর ও শালগাড়ীয়া এলাকায় নৌকা ও নারিকেল গাছ প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হন। এ ঘটনায় উভয় পক্ষ পাবনা সদর থানায় পাল্টাপাল্টি অভিযোগ করেছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৪৩২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।