ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

নির্বাচন ও ইসি

রহনপুর পৌরসভা নির্বাচনে দুই প্রিজাইডিং অফিসার প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
রহনপুর পৌরসভা নির্বাচনে দুই প্রিজাইডিং অফিসার প্রত্যাহার ...

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ দেওয়া দুই কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।  

স্বতন্ত্র মেয়র প্রাথী মতিউর রহমান খানের (২৬ জানুয়ারি) লিখিত অভিযোগের ভিত্তিতে গত ২৭ জানুয়ারি বিকেলে জেলা নির্বাচন অফিসার ও রহনপুর পৌর নির্বাচনের রির্টানিং অফিসার মোতাওয়াক্কিল রহমান তাদের প্রত্যাহার করেন।

 

প্রত্যাহারকৃতরা হলেন- রহনপুর মহিলা কলেজের অধ্যক্ষ ও আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান এবং রহনপুর হাজী রিয়াজউদ্দিন সরকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।  

প্রত্যাহারকৃত আজিজুর রহমান জানান, কি কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে তা তার জানা নেই।  
অপরদিকে রফিকুল ইসলাম জানান, তার বিরুদ্ধে অভিযোগ থাকায় প্রত্যাহার করা হয়েছে বলে রির্টানিং অফিসার জানিয়েছেন।  

এ বিষয়ে রির্টানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, আগামী ৩০ জানুয়ারি রহনপুর পৌরসভার ভোটগ্রহণের জন্য রহনপুর পৌর এলাকার উত্তর রহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আজিজুর রহমান এবং রফিকুল ইসলামকে প্রসাদপুর হাজী আইয়ুব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগ দেওয়া হয়। কিন্তু ২৬ জানুয়ারি স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খান তাদের আওয়ামী লীগের নেতা হিসেবে নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করছে বলে লিখিত অভিযোগ দেয়। অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের দুইজনকে প্রত্যাহার করে নতুন দুজন প্রিজাইডিং অফিসার নিয়োগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa