ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারে কাঁদলেন হাজারো সমর্থক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারে কাঁদলেন হাজারো সমর্থক

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পৌর নির্বাচনে মেয়র পদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলেন স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী) ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।  

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও রিভাভিউ উচ্চ বিদ্যালয় মাঠে পৌর শহরের সাধারণ ভোটারদের মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি জানালে তারা কান্নায় ভেঙ্গে পড়েন।

আব্দুল মজিদ আপেল বলেন, দলীয় শৃঙ্খলা ভেঙে বিদ্রোহী হয়ে নির্বাচন করলে সারাজীবন বিদ্রোহীর কালিমা লেগে থাকবে। এতে করে নির্বাচনে জয়ী হয়েও শান্তি পাব না। আমি জানি, আপনারা আমাকে অনেক ভালোবাসেন, তাই আজ কান্নায় ভেঙে পড়েছেন। কিন্তু নৌকার বিরুদ্ধে গিয়ে কোনো কাজ করা যাবে না। কারণ আমরা নৌকার অন্য জরুরি। নৌকাকে ভালোবাসি। ঠাকুরগাঁওয়ে যিনি মনোনয়ন পেয়েছেন, আপনারা তাকে না দেখে নৌকা প্রতীক দেখে পৌরসভা নির্বাচনে ভোট দেবেন। নৌকায় ভোট দিয়ে তাকে বিজয়ী করবেন। কারণ, উন্নয়নের জায়গা ঠিক রাখতে হবে।

প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা রেখে ও দলীয় নেতাদের মতামতে মনোনয়ন পত্র প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছি। পৌর শহরের এতো মানুষ আমাকে ভালোবাসে, তা আগে জানতাম না। মানুষের চোখের পানিই বলে দিচ্ছে, আমি কতটুকু আস্থা অর্জন করতে পেরেছি। এ ভালোবাসা যেন ধরে রাখতে পারি, সবার বিপদে-আপদে সাধারণ মানুষের সেবা করতে পারি এটাই প্রত্যাশা, যোগ করেন তিনি।

মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে আওয়ামী লীগের দুই প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য আরজুমানা আরা বন্যা ও বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও ইসলামী ঐক্যজোটের প্রার্থী আনোয়ার হোসেনসহ মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।