ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আমি তেতাল্লিশ হাজার ভোটারের মেয়র

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
আমি তেতাল্লিশ হাজার ভোটারের মেয়র মৌলভীবাজারে আ.লীগ প্রার্থী মেয়র ফজলুর রহমানের প্রচারাভিযান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: ‘আমার কাছে বিএনপি-আওয়ামীলীগ বলতে কিছু নেই, আমি তেতাল্লিশ হাজার ভোটারের মেয়র। কম বেশি দুই লাখ নাগরিক এই শহরে বসবাস করেন, আমি তাদের সবার মেয়র।

আমি সবাইকে নিয়ে মৌলভীবাজার শহরের উন্নয়নে কাজ করে যেতে চাই। কারণ মৌলভীবাজার শহর আওয়ামীলীগ-বিএনপি কারো নয়, এই শহরে সবার সমান অধিকার রয়েছে, কাজেই আমি আপনাদের সবাইকে বলতে চাই, আমার কার্যক্রম দেখে আমাকে আপনারা ভোট দেবেন। ’

এ কথাগুলো বলেছিলেন, তৃতীয়ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে মৌলভীবাজার পৌরসভায় আওয়ামীলীগের দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র ফজলুর রহমান।

সম্প্রতি মৌলভীবাজার পৌর শহরের দুই নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে নৌকা প্রতীকের সমর্থনে উঠান বৈঠকে দেওয়া দীর্ঘ বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্থানীয় মুরব্বি আব্দুল বাছিতের সভাপতিত্বে ও দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আছাদ হোসেন মক্কুর সঞ্চালনায় উঠান বৈঠকে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে বক্তব্য দেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য কমিউনিটি নেতা রুহুল আমীন রুহেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মুজাম্মেল হক রাব্বি, আবিদুর রহমান পাটোয়ারী ও ব্যবসায়ী সেলিম আহমেদ প্রমুখ।

মেয়রপ্রার্থী ফজলুর রহমান আরও বলেন, গত ৫ বছরের দায়িত্বকালে আমি পৌরসভা থেকে একটি টাকাও আত্মসাত করিনি। একজন মানুষ বলতে পারবে না আমাকে এক লাখ টাকা দিয়েছে। আমি অসংখ্য রাস্তাঘাট বড় করেছি, কিন্তু কেউ বলতে পারবে না কোনো রাস্তা-ঘাট বড় করার বিনিময়ে একশতকের জমির দাম দুই লাখ টাকা থেকে ১০ লাখ টাকা হয়েছে। হয়তো কেউ নগদ সাহায্যে জন্য গিয়েছে আমি তাৎক্ষণিক নগদ দিতে পারিনি। কারণ, আমি তো দুর্নীতি করিনি। কাজেই আমি কোথা থেকে টাকা দেবো। আর ব্যবসা করতাম সেটাও মেয়র থাকার কারণে বন্ধ।
বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।