ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

কাউন্সিলর প্রার্থীর পক্ষে কাজ না করায় আ.লীগ নেতার ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
কাউন্সিলর প্রার্থীর পক্ষে কাজ না করায় আ.লীগ নেতার ওপর হামলা প্রতীকী ছবি

মেহেরপুর: নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার জন্য স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী ও তার লোকজন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি খোকন দেওয়ানের (৬০) ওপর হামলা চালিয়েছেন।

খোকন দেওয়ান গাংনী পৌর সভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।


 
বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাংনী থানা রোডের মাদ্রাসার সামনে হামলার এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, খোকন দেওয়ান ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মকছেদ আলীর নির্বাচনী অফিসের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় কাউন্সিলর প্রার্থী মকছেদ আলী আওয়ামী লীগ নেতা খোকন দেওয়ানকে ডেকে তার উটপাখি প্রতীকে ভোট করার জন্য বলেন। কিন্তু খোকন দেওয়ান দলীয় মনোনীত প্রার্থীর পক্ষে ভোট করার কথা বলেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মকছেদ আলী ও তার তিন সহযোগী মুকুল হোসেন, মানজেদ আলী, জাম্বু হোসেন রড ও লাঠি দিয়ে খোকনের মাথায় আঘাত করেন। এ সময় মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা হাসপাতালে নেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

এদিকে এ ঘটনার পর থেকেই ওই কাউন্সিলর প্রার্থীসহ তার সহযোগীরা পালিয়ে যান।  

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক বলেন, কাউন্সিলর প্রার্থী মকছেদ আলীর পক্ষে ভোট করতে না চাওয়ায় এ হামলা করা হয়েছে। আহত খোকন দেওয়ানের অবস্থা আশঙ্কাজনক। তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত নেওয়া হবে ।  

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান বাংলানিউজকে জানান, হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa