ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাংনী পৌরসভার উন্নয়ন নিশ্চিত করার অঙ্গীকার আ.লীগ প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
গাংনী পৌরসভার উন্নয়ন নিশ্চিত করার অঙ্গীকার আ.লীগ প্রার্থীর বক্তব্য রাখছেন মেয়র প্রার্থী আহমেদ আলী। ছবি: বাংলানিউজ

মেহেরপুর: মেহেরপুরের গাংনী পৌরসভার আওয়ামী লীগের প্রার্থী (নৌকা প্রতীক) আহমেদ আলী বলেছেন, জনগণ আমাকে মেয়র নির্বাচিত করলে গাংনী পৌরসভার উন্নয়ন ও দল-বল নির্বিশেষে প্রত্যেক নাগরিকের সেবা নিশ্চিত করবো।  

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে উপজেলা প্রেসক্লাবের হলরুমে ‘গাংনী পৌরসভার নির্বাচন নিয়ে রাজনৈতিক ভাবনা’ শীর্ষক সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

আহমেদ আলী বলেন, পৌরসভার মান উন্নয়ন করতে হলে পৌরসভার গ্রেড উন্নয়ন করতে হবে। তাই পৌরসভার গ্রেড চেঞ্জ করার জন্য কাজ করবো। আগামীতে গাংনী পৌরসভাকে ‘এ’ গ্রেডে উন্নিত করবো।  

তিনি বলেন, পৌরসভা একটি সেবামূলক প্রতিষ্ঠান। এখানে নাগরিক সেবা বাড়াতে সব ধরনের কাজ হাতে নেবো।  

তিনি আরও বলেন, নির্বাচিত হলে পৌরসভায় ফ্রি ওয়াই-ফাইয়ের ব্যবস্থা করবো। পৌরসভার বিদ্যুৎ বিল পরিশোধ ও কর্মচারীদেরও জীবন-মানের উন্নয়ন করবো।

গতবারের ভুলগুলো সুধরে পৌরসভাকে নতুন করে সাজানোর অঙ্গীকার করে আহমেদ আলী বলেন, পৌর এলাকার বিদ্যুৎ সমস্যার সমাধানে নিরবচ্ছিন্ন বিদ্যুতের ব্যবস্থা করবো।  

গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রাইপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু, পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক মুনতাজ আলী, জেলা ছাত্রলীগের সাংগাঠনিক সস্পাদক আশিকুল ইসলাম সাগর, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসিবসহ স্থানীয় নেতারা।  

সিনিয়র সাংবাদিক জুলফিকার আলী কাননের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএন পাভেল। শুরুতে প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়। এ সময় প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।