ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

নওগাঁর রাণীনগর উপ-নির্বাচনে আ’লীগের দুলু জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
নওগাঁর রাণীনগর উপ-নির্বাচনে আ’লীগের দুলু জয়ী আব্দুর রউফ দুলু

নওগাঁ: নওগাঁর রাণীনগর উপজেলার পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আব্দুর রউফ দুলু বেসরকারিভাবে জয়ী হয়েছেন।

নৌকা প্রতীকে দুলু পেয়েছেন ২৬ হাজার ১৪৪ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মোসারব হোসেন পেয়েছেন ৭ হাজার ১৫৩ ভোট ও স্বতন্ত্র প্রার্থী মফিজ উদ্দিন পেয়েছেন ২ হাজার ১০৩ ভোট।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট শুরু হয়। চলে বিকেল ৫টা পর্যন্ত।

আটটি ইউনিয়ন নিয়ে গঠিত রাণীনগর উপজেলা। মোট ভোটার ১ লাখ ৪৯ হাজার ৫৮৭ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৭৪ হাজার ৮৬৫ জন ও নারী ভোটার ৭৪ হাজার ৭২২ জন। মোট ৫৬টি ভোট কেন্দ্রে এই ভোট অনুষ্ঠিত হয়।

নির্বাচনী এলাকায় পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের টহলের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটে ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে রয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গত ২৭ জুলাই নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম মারা যান। এরপর রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল সংসদ উপ-নির্বাচনে ওই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। ফলে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ শূন্য হয়।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।