ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

পৌর নির্বাচনে বিএনপির ফরম বিতরণ শুরু মঙ্গলবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
পৌর নির্বাচনে বিএনপির ফরম বিতরণ শুরু মঙ্গলবার

ঢাকা: আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশীদের কাছে দলীয় ফরম বিতরণ ও গ্রহণ শুরু হবে মঙ্গলবার (২৪ নভেম্বর)।

সোমবার (২৩ নভেম্বর) দলটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার ২৪ নভেম্বর থেকে ২৯ নভেম্বর পর্যন্ত বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় অথবা সংশ্লিষ্ট জেলা বিএনপি কার্যালয় থেকে কেন্দ্র কর্তৃক সরবরাহকৃত নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করতে হবে। এরপর বিগত ১৮ সেপ্টেম্বর বিএনপি কর্তৃক জারিকৃত নির্দেশনা এবং ২৩ নভেম্বর কেন্দ্রীয় দপ্তর থেকে প্রেরিত পত্রের শর্তানুযায়ী শুধুমাত্র বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে জমা দিতে হবে।

এক্ষেত্রে কেন্দ্র থেকে সরবরাহকৃত বিএনপির মনোনয়নের আবেদন ফরম ব্যতীত অন্য কোনো আবেদন ফরম গ্রহণযোগ্য হবে না।

নির্বাচন কমিশন কর্তৃক প্রথম পর্যায়ে ঘোষিত তফসিল অনুযায়ী যেসব পৌরসভার জন্য ফরম গ্রহণ করা যাবে সেগুলো- পঞ্চগড় জেলার পঞ্চগড় পৌরসভা। পটুয়াখালীর কুয়াকাটা, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ, বরিশালের উজিরপুর ও বাকেরগঞ্জ, দিনাজপুরের ফুলবাড়ী, রংপুরের বদরগঞ্জ, ময়মনসিংহের গফরগাঁও, কুড়িগ্রাম জেলার কুড়িগ্রাম, নেত্রকোনা জেলার মদন, রাজশাহীর পুঠিয়া ও কাটাখালী, মানিকগঞ্জের মানিকগঞ্জ, ঢাকার ধামরাই, সিরাজগঞ্জের শাহজাদপুর, গাজীপুরের শ্রীপুর, পাবনার চাটমোহর, সুনামগঞ্জের দিরাই, কুষ্টিয়ার খোকসা, মৌলভীবাজারের বড়লেখা, চুয়াডাঙ্গার চুয়াডাঙ্গা, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, খুলনার চালনা, চট্টগ্রামের সীতাকুণ্ড ও বরগুনা জেলার বেতাগী পৌরসভা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa