ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

সামনের সব নির্বাচন নিরপেক্ষভাবে সম্পন্ন করার প্রস্তুতি আছে

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
সামনের সব নির্বাচন নিরপেক্ষভাবে সম্পন্ন করার প্রস্তুতি আছে

মধুপুর (টাঙ্গাইল): নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদত হোসেন চৌধুরী বলেছেন, আসন্ন পৌর নির্বাচন, স্থানীয় সরকার নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু পরিবেশে সম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার নির্বাচন অফিস পরিদর্শন ও স্থানীয় সার্ভার স্টেশন নির্মাণের জায়গা নির্ধারণ করতে এসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

শাহাদত চৌধুরী বলেন, করোনা সংকট নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। ইতোমধ্যে স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে নির্বাচন অব্যাহত রয়েছে। যেসব পৌরসভা ও ইউনিয়নের মেয়াদ শেষ হচ্ছে তার নির্বাচন সঙ্গে সঙ্গেই হচ্ছে। সংসদীয় আসন, উপজেলা ও জেলা পরিষদের উপ-নির্বাচন হচ্ছে। একইভাবে কার্যকাল বা সময় শেষ হওয়া ইউনিয়ন, পৌরসভাসহ সংশ্লিষ্ট নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে।

ধনবাড়ী নবাব সৈয়দ নওয়াব আলী চৌধুরীর বসবাস করা নবাব প্যালেসে মধ্যাহ্ন ভোজের ফাঁকে স্থানীয় প্রশাসনের সরকারি কর্মকর্তা ও সাংকাদিকদের সঙ্গে আলাপকালে নির্বাচন কমিশনার নির্বাচন সংক্রান্ত প্রসঙ্গে এমন আশাবাদ ব্যক্ত করেন।  

এরআগে, সকালে কমিশনার শাহাদত হোসেন ধনবাড়ীতে পৌঁছালে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়।

এ সময় ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশীদ হীরা, নব যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামসুল আরেফিন, জেলা নির্বাচন কর্মকতা কামরুল হাসান, মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া, উপজেলা নির্বাচন কর্মকর্তা  করুনা সিন্ধু চাকলাদার, ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি স.ম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আনছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৬০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa