ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

জেলা পর্যায়ের নির্বাচনে আ’লীগের মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
জেলা পর্যায়ের নির্বাচনে আ’লীগের মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান ...

ঢাকা: দেশের তিনটি জেলা পরিষদ, নয়টি উপজেলা পরিষদ এবং ৬১টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি হবে বুধবার (১৬ সেপ্টেম্বর) থেকে।  বিক্রি চলবে রোববার (২০ সেপ্টেম্বর) পর্যন্ত।

এই কার্যক্রম চলবে প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

মঙ্গলবার (১৫ মেপ্টেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করা যাবে। এছাড়া আগামী ২০ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দেওয়ার কথা বলা হয়েছে।

দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম না করে (এক/দু’জন ব্যক্তির বেশি প্রবেশ না করা) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) ফটোকপি জমা দিতে হবে।

বাংলাদেশ সময়: ০১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এসকে/এইচএমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa