[x]
[x]
bangla news

ভোটারদের কাছে যাচ্ছি, তারাই প্রকৃত ক্ষমতার মালিক: রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৮ ২:৫৫:০৫ পিএম
গণসংযোগে উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি ও অন্যান্য নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

গণসংযোগে উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি ও অন্যান্য নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি বলেছেন, জনপ্রতিনিধি নির্বাচন করবে ভোটররা। আমি ভোটারদের কাছে যাচ্ছি। তারাই হচ্ছে জনপ্রতিনিধি নির্বাচনের একমাত্র শক্তি। আমার দল বিএনপি জনগণের ওপর আস্থা রাখে, জনগণের ওপর নির্ভরশীল। জনগণই প্রকৃত ক্ষমতার মালিক।

রোববার (৮ মার্চ) সকালে ধানমন্ডিতে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সামনে নির্বাচনী গণসংযোগে তিনি সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন।

শেখ রবিউল আলম বলেন, আমার দল যেমন জনগণের ওপর আস্থা রাখে, তেমনি আমিও জনগণের ওপর আস্থা রাখি। ভোটারদের ভোটকেন্দ্রে যেতে উদ্বুদ্ধ করছি। তারাই দেশের প্রকৃত মালিক। তারাই ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচন করবেন।

তিনি বলেন, আমি সকাল থেকে রাত পযর্ন্ত প্রচারণা করছি। মানুষের কাছে যাচ্ছি, লিফলেট বিতরণ করছি। গণসংযোগ করছি। ২১ তারিখ নির্বাচন। এরমধ্যে প্রচারণায় কোনো ঘাটতি থাকবে না। আমি এখন পযর্ন্ত প্রচারণায় কোনো বাধা পাইনি। নির্বাচন কমিশনারের সঙ্গে প্রচারণা নিয়ে আমাদের সমঝোতা হয়েছে তা নিয়ে আইনশৃঙ্খলা বাহিনী অবগত ছিলেন না। এখন তারা জেনে গেছে বিধায় কোনো সমস্যা হচ্ছে না। সমঝোতা মেনেই আমি প্রচার প্রচারণা করছি।

ধানের শীষের প্রার্থী বলেন, নির্বাচনী প্রচারণায় কোনো সমস্যা না, সমস্যা হলো নির্বাচনী ব্যবস্থায়। নির্বাচনের আগের দিন এবং নির্বাচনের দিন নির্বাচনী ব্যবস্থা ভেঙে পড়ে। সে ক্ষেত্রে নির্বাচন কমিশন ও সরকার কতটুকু সফল হবে এবং কত টুকু নিরপেক্ষ পরিবেশ সহায়ক হবে তা এখনই বলা যাবে না।

এ সময় ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহসভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদত শাহাদাত হোসাইন সৈকত, শ্রমিক দলের সভাপতি আবু কাওছারসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মার্চ ০৮, ২০২০
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-03-08 14:55:05