ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আস্থা রাখুন, আধুনিক ঢাকা গড়ে তুলবো: আতিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
আস্থা রাখুন, আধুনিক ঢাকা গড়ে তুলবো: আতিক

ঢাকা: সুস্থ, সচল, আধুনিক ঢাকা গড়ে তোলা হবে জানিয়েছে নগরবাসীকে আস্থা রাখতে বললেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

ভোটগ্রহণ পরবর্তী প্রতিক্রিয়া জানাতে শনিবার (১ ফেব্রুয়ারি) বনানীর নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন আতিকুল ইসলাম এবং ডিএনসিসির নির্বাচন পরিচালনায় আওয়ামী লীগ গঠিত কমিটির নেতারা। এসময় সংবাদ সম্মেলনে নগরবাসীর উদ্দেশে এসব কথা বলেন আতিকুল।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির মুখ্য সমন্বয়ক তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শেখ সেলিমসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের অন্যান্য সিনিয়র নেতারা।

আতিক বলেন, আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। এতোদিন নির্বাচনী প্রচারণায় থাকা জনগণ, সব রাজনৈতিক নেতাকর্মী এবং গণমাধ্যমের ভাই-বোনদের। একই সঙ্গে যারা আমাকে ভোট দিয়েছেন এবং যারা দেননি সবাইকে ধন্যবাদ জানাই। আমি নগরবাসীকে অনুরোধ করবো আমার প্রতি আস্থা রাখতে। এখন পর্যন্ত যে ফলাফল আমি বিশ্বাস করি, শেষ পর্যন্ত আমি জিতবো। সবাইকে নিয়ে  সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তুলবো। যে প্রতিশ্রুতি দিয়েছি তা বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।

প্রতিশ্রুত সেই ঢাকা গড়ে তুলতে প্রয়োজনে প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়ালের পরিকল্পনা ব্যবহার করবেন জানিয়ে আতিক বলেন, তিনি যেসব পরিকল্পনা দিয়েছিলেন যা (আমার) ইশতেহারে ছিল না প্রয়োজনে সেগুলো নিয়েও কাজ করবো। আমি শপথগ্রহণের পর তার সঙ্গে দেখা করবো, তাকেসহ (তাবিথ) সবাইকে নিয়ে সবার ঢাকা গড়ে তুলবো।

তোফায়েল আহমেদ বলেন, ‘আতিক ও তাপস দুইজনই যোগ্য নেতা, যোগ্য মেয়র হবেন। আতিক ৯ মাস এরই মধ্যে কাজ করেছেন। তার বিজয় হলে এ নিয়ে দ্বিধা তৈরি করা যাবে না। তাকে প্রশ্নবিদ্ধ করা যাবে না। বিএনপির কাজই হচ্ছে অভিযোগ করা। তাদের অভিযোগ আগামীতেও থাকবে। তবে জনগণের আস্থা নিয়েও তারা নির্বাচিত হচ্ছেন। ’

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শেষে চলছে গণনা। ঢাকার উত্তরে মেয়রপদে এরই মধ্যে প্রধান প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়ালের থেকে প্রায় দ্বিগুণ ব্যবধানে এগিয়ে আছেন আওয়ামী লীগ প্রার্থী আতিকুল ইসলাম। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নগরবাসী প্রতি তার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়েছেন আতিক। প্রয়োজনে তাবিথের পরিকল্পনা নিয়েও সবাইকে নিয়ে সবার সুস্থ, সচল  আধুনিক ঢাকা গড়ে তুলবেন বলে জানিয়েছেন আতিক।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১,২০২০
এসএইচএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।