ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

আমার ভোট দিতে ৩০ মিনিট সময় লেগেছে: ড. কামাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
আমার ভোট দিতে ৩০ মিনিট সময় লেগেছে: ড. কামাল

ঢাকা: আমার হাতের আঙুলের ছাপ মিলতে যদি ১০ মিনিট লাগে ও সম্পূর্ণ প্রক্রিয়া সম্পন্ন করতে যদি ৩০ মিনিট সময় লাগে তাহলে সাধারণ জনগনের কত সময় লাগবে- এমন প্রশ্ন করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

শনিবার (০১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় বেইলী রোডের ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে এসে ভোগান্তিতে পড়ার পর তিনি এমন প্রশ্ন করেন।

ড. কামাল হোসেন বলেন, গত আড়াই ঘণ্টার মধ্যে ভোট পড়েছে ১০০টিরও কম।

ভোটার সকালে আসতে পারলেও দশটার পরে আসার কথা কিন্তু আসছে না। এতেই পরিষ্কার হয় যে, সাধারণ জনগণ কতটুকু আস্থা রেখেছে। ভোটের পরিবেশ দেখে আমি আশাবাদী না।

সহকারী প্রিজাইডিং কর্মকর্তা কাওসার ই জাহান বলেন, বুড়ো মানুষের আঙুলের ছাপ মিলছিল না। তাই একটু বেশি সময় লেগেছে। সংরক্ষিত এক শতাংশ কোটায় উনার আঙুলের ছাপ আমি দিয়ে দিয়েছি।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, সকাল দশটা পর্যন্ত ৯১ জন পুরুষ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। আর সকাল আটটা থেকে নয়টা পর্যন্ত মহিলা ভোটার ভোট প্রয়োগ করেছে ১৮ জন।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ৪ হাজার ৯২২ জন ভোটার ভোট প্রয়োগের সুযোগ পাবেন। বিকেল ৪টা পর্যন্ত ভোট চলবে।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০
পিএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।