ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

আ’লীগের মেয়র প্রার্থীরা কে কোথায় ভোট দেবেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
আ’লীগের মেয়র প্রার্থীরা কে কোথায় ভোট দেবেন

ঢাকা: একটানা ২০ দিনের নির্বাচনী প্রচারণা শেষে ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের ভোটগ্রহণ আগামী শনিবার (১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ধানমন্ডিতে এবং উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম উত্তরায় ভোট দেবেন।

ব্যারিস্টার তাপসের নির্বাচন সমন্বয়কারী তারেক শিকদার বাংলানিউজকে জানান, সকাল ৮টার দিকে ধানমন্ডি-৭ নম্বরে অবস্থিত ডক্টর মালিকা বিশ্ববিদ্যালয় কলেজকেন্দ্রে ভোট দেবেন তাপস।

আতিকুল ইসলামের মিডিয়া সমন্বয়কারী জয়দেব নন্দী বাংলানিউজকে জানান, সকাল ৮টার দিকে উত্তরার নওয়াব হাবিবুল্লাহ স্কুল অ্যান্ড কলেজে ভোট দেবেন আতিকুল।

শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ঢাকাবাসী ভোটদানের মাধ্যমে আগামী পাঁচ বছরের জন্য দুই সিটি করপোরেশনের নগরপিতা নির্বাচিত করবেন।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
আরকেআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।