ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিনষ্টের চেষ্টা করা হচ্ছে: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিনষ্টের চেষ্টা করা হচ্ছে: তাপস

ঢাকা: সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিনষ্ট করার বিভিন্ন ধরনের চেষ্টা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর রাজারবাগে নির্বাচনী প্রচারণা এবং গণসংযোগ শুরুর আগে উপস্থিত গণমাধ্যমের সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

ব্যারিস্টার তাপস বলেন, আমরা চাই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ যেন বজায় থাকে, কোনোভাবে যেন নির্বাচনের পরিবেশ নষ্ট না হয়।

কোনো সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে কেউ যাতে পরিবেশকে বিঘ্নিত করতে না পারে। আমি নির্বাচন কমিশন, আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে অনুরোধ করবো, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে তারা যেন ব্যবস্থা গ্রহণ করেন।

তিনি আরও বলেন, সিটি করপোরেশন নির্বাচনের আর মাত্র তিন দিন বাকি আছে। আমরা যেখানেই গণসংযোগ করছি ঢাকাবাসীর স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমরা যে উন্নয়নের রূপরেখা দিয়েছি, ঢাকাবাসী তা সাদরে গ্রহণ করেছে। আমরা আশাবাদী ১ ফেব্রুয়ারি, ঢাকাবাসী নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে মেয়র পদে নির্বাচিত করে তাদের সেবক হিসেবে কাজ করার সুযোগ দেবেন।  

ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাপস ঢাকাবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমাদের সবাইকে সজাগ থাকতে হবে, কেউ যেন নির্বাচনের পরিবেশ নষ্ট করতে না পারে, ১ ফেব্রুয়ারি ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোটের মাধ্যমে জবাব দেবেন।

নির্বাচনী প্রচারণার সময় আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী ও সহযোগী অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
আরকেআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।