ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

প্রতি মাসে জনগণের মুখোমুখি হবে মেয়র, কাউন্সিলর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জানুয়ারী ২৭, ২০২০
প্রতি মাসে জনগণের মুখোমুখি হবে মেয়র, কাউন্সিলর গণসংযোগ কালে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম।

ঢাকা: নির্বাচনে বিজয়ী হলে মেয়র ও কাউন্সিলরদের জনগণের মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম।

সোমবার (২৭ জানুয়ারি) রাজধানীর উত্তরা এলাকায় গণসংযোগ কালে নিজের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন তিনি।

আতিকুল ইসলাম বলেন, আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই তাহলে আমি কথা দিতে চাই, প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে প্রতি মাসে জনগণের সামনে মেয়র এবং কাউন্সিলর উপস্থিত হবে।

অর্থাৎ জনগণের মুখোমুখি হয়ে তাদের কথা শুনবো, অভিযোগ জানবো, তাদের প্রশ্নের উত্তর দেবো। যার মাধ্যমে সিটি করপোরেশন, মেয়র এবং কাউন্সিলর জনগণের মুখোমুখি হয়ে জবাবদিহিতার আওতায় আসবে।

তিনি বলেন, আপনাদের সবাইকে নিয়ে সবার অংশগ্রহণের মাধ্যমে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। সেই আন্দোলন হবে মাদকের বিরুদ্ধে আন্দোলন। মাদকমুক্ত শহর গড়ার লক্ষ্যে আমরা সবাই মিলে কাজ করবো। আমাদের মাদকমুক্ত সমাজ গড়তেই হবে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আতিকুল ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে জনগণের কাছে আপনাদের যেতে হবে, উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকা মার্কার পক্ষে ভোট চাইতে হবে। আর এমন গণসংযোগের সময় আপনাদেরকে জনগণের ভোগান্তি যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। গণসংযোগের নামে কোনোভাবেই জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না। জনদুর্ভোগ হলে কিন্তু ভোট বাড়বে না, ভোট কমবে। তাই জনগণের ভোগান্তি যেন না হয় সে বিষয়ে আপনারা গুরুত্ব সহকারে নজর রাখবেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২০
এসএইচএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa