ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

মশা নিধনসহ ৩৮ দফা ইশতেহার দিলেন তাবিথ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারী ২৭, ২০২০
মশা নিধনসহ ৩৮ দফা ইশতেহার দিলেন তাবিথ

ঢাকা: মশা নিধন ও নগর প্রশাসনসহ ৩৮ দফা ইশতেহার দিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

সোমবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গুলশানে ইমানুয়্যেলস ব্যাংকুয়েট হলে ইশতেহারে তিনি এসব কথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, নগর প্রশাসন করে নাগরিক সেবা ওয়ার্ড পর্যায়ে বিকেন্দ্রীকরণ করা হবে।

নগর সরকার করে মানুষের নিরাপত্তা নিশ্চিত করা হবে।


তিনি বলেন, ঢাকা সিটিতে মশার উপদ্রপ একটি অন্যতম সমস্যা। বর্তমান সরকার ও মেয়রেরা মশা নিধনে ব্যর্থ হয়েছে। আমরা নির্বাচিত হলে বছরব্যাপী মশা নিধনে কার্যত্রম গ্রহণ করবো। যানজট নিরসনে কাজ করবো। বায়ুদূষণ রোধে কার্যকর উদ্যোগ নেবো।  

বিরোধী দলে থেকে ইশতেহার বাস্তবায়ন করতে পারবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তাবিথ আউয়াল বলেন, জনগণ পাশে থাকলে আমার দেওয়া ইশতেহার বাস্তবায়ন করতে পারবো।  

ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, রুহুল আলম চৌধুরী, শামসুজ্জামান দুদু, মো. শাহজাহান, আব্দুল আউয়াল মিন্টু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২০
এমএইচ/আরবি/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa