ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইশরা‌কের প্রচারণায় হামলাকারী‌দের শা‌স্তির দা‌বি তা‌বিথের 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
ইশরা‌কের প্রচারণায় হামলাকারী‌দের শা‌স্তির দা‌বি তা‌বিথের 

ঢাকা: রাজধানীর গোপীবা‌গে ঢাকা দ‌ক্ষিণ সি‌টি কর‌পোরশ‌নের (ডিএসসিসি) প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হো‌সে‌নের প্রচারণায় হামলা চালানোর ঘটনায় নিন্দা জা‌নি‌য়ে‌ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। 

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁও বিএন‌পি বাজার এলাকায় জনসং‌যোগ শুরু করার আ‌গে তি‌নি সাংবাদিকদের এসব কথা ব‌লেন।
 
ই‌সির প্র‌তি আহ্বান জানিয়ে তা‌বিথ আউয়াল ব‌লেন, ইশরাকের প্রচারণার হামলা হ‌য়ে‌ছে।

এর আ‌গে তার বা‌ড়ি‌তে হামলা করা হ‌য়ে‌ছে। আমার জনসং‌যো‌গেও হামলা হ‌য়ে‌ছে। এসব হামলাকারী‌দের শা‌স্তির আওতায় আনুন। নির্বাচ‌নের প‌রি‌বেশ তৈ‌রি করুন।

‌তি‌নি ব‌লেন, প্রচারণার বাকি পাঁচদিন এবং ১ ফেব্রুয়ারি নির্বাচ‌নের দিন খুবই গুরুত্বপূর্ণ দিন। এ‌দিনগু‌লোতে আমা‌দের সজাগ থাক‌তে হ‌বে। সব ধরনের ভয়-ভী‌তি ও বাঁধা উ‌পেক্ষা ক‌রে সকাল-সকাল কে‌ন্দ্রে গি‌য়ে ভোট দি‌তে হ‌বে। আর ভোট কেন্দ্র পাহাড়া দি‌তে হ‌বে।

এ সময় বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা হা‌বিবুর রহমান হা‌বিব, আতাউর রহমান ঢালী, বিএন‌পির সি‌নিয়র যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী, সাংগঠ‌নিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আফতাব উ‌দ্দিন জ‌সিম, বিএন‌পির ক্রীড়া বিষয়ক সম্পাদক আ‌মিনুল হক, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুণ রায় চৌধুরী, ঢাকা মহানগর উত্তর বিএন‌পির দপ্তর সম্পাদক এ‌বিএম রাজ্জাক, যুবদল উত্ত‌রের সাধারণ সম্পাদক স‌ফিকুল ইসলাম মিল্টন, জিয়া প‌রিষ‌দের মহাস‌চিব ড. এমতাজ হো‌সেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতা-কর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এমএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।