ঢাকা, শুক্রবার, ৮ শ্রাবণ ১৪২৮, ২৩ জুলাই ২০২১, ১২ জিলহজ ১৪৪২

নির্বাচন ও ইসি

ভোট থে‌কে স‌রি‌য়ে দেওয়ার ষড়যন্ত্র দেখছেন তা‌বিথ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
ভোট থে‌কে স‌রি‌য়ে দেওয়ার ষড়যন্ত্র দেখছেন তা‌বিথ

ঢাকা: ভোট থে‌কে স‌রি‌য়ে দেওয়ার ষড়যন্ত্র কর‌ছে ব‌লে অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরেশনে বিএন‌পির মেয়রপ্রার্থী তা‌বিথ আউয়াল।

শুক্রবার (২৪ জানুয়ারি) বেলা সা‌ড়ে ১১টায় মধ্য বাড্ডা লুৎফুন টাওয়া‌রের সাম‌নে পথসভায় তি‌নি এ অভিযোগ করেন।

তা‌বিথ আউয়াল ব‌লেন, ৩২৫ কি‌লো‌মিটার হেঁ‌টে মা-বো‌নের কা‌ছে দোয়া চে‌য়ে‌ছি।

এই শহ‌রে অ‌নেক মানুষ ডেঙ্গু‌তে আক্রান্ত হ‌য়ে প্রাণ হা‌রি‌য়ে‌ছেন। তার সুষ্ঠু তদন্ত ক‌রে বিচার করা হ‌বে। তারা চেষ্টা কর‌ছে ভোট থে‌কে আমা‌দের স‌রি‌য়ে দেওয়ার জন্য। এজন্য তারা হামলাও কর‌ছে। কিন্তু ভো‌টের মাঠ থে‌কে আমরা পিছু হট‌বো না।  

জেএস‌ডির সভাপ‌তি আ স ম আব্দুর রব ব‌লেন, এই নির্বাচন গণতন্ত্র ফি‌রি‌য়ে আনার নির্বাচন, খা‌লেদা জিয়ার মু‌ক্তির নির্বাচন। সরকার ধা‌নের শীষের বিজয় ঠেকা‌তে পার‌বে না। তারা ভয় পে‌য়ে গে‌ছে।  

তি‌নি আইনশৃঙ্খলা বা‌হিনীর উ‌দ্দেশ্য ব‌লেন, পু‌লিশ ভাইরা জনগ‌ণের বিপ‌ক্ষে গি‌য়ে কাজ কর‌বেন না। আপনারা জনগ‌ণের সেবক। নির‌পেক্ষ হ‌য়ে কাজ করুন।

‌তি‌নি আরও ব‌লেন, তা‌বিথ আউয়াল‌কে বিজয়ী কর‌লে মে‌ট্রোপ‌লিটন পু‌লিশ করা হ‌বে। তারা নগরীর সেবায় কাজ কর‌বে।

‌বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য আ‌মির খসরু মাহমুদ চৌধুরী ব‌লেন, প্রতি‌নিয়ত আওয়ামী লী‌গের প্রার্থীরা আচরণবি‌ধি লঙ্ঘন কর‌ছে। নির্বাচন ক‌মিশন য‌দি আচরণ‌বি‌ধি লঙ্ঘনের অ‌ভি‌যোগ আম‌লে না নেয় তাহ‌লে নেতাকর্মীরাই লে‌ভেল প্লে‌য়িং ফিল্ড তৈ‌রি কর‌বেন।  

এসময় উপ‌স্থিত ছি‌লেন, বিএন‌পির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাস‌চিব ব্যা‌রিস্টার মাহবুব উ‌দ্দিন খোকন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আ‌মিনুল ইসলাম, যুবদ‌লের সভাপ‌তি সাইফুল আলম নীরব, ঢাকা উত্তর যুবদ‌লের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন, জাতীয় ঐক্যেফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, যুবদলের মহানগর সাধারণ সম্পাদক স‌ফিকুল ইসলাম মিল্টন, লেবার পা‌র্টির চেয়ারম্যান মোস্তা‌ফিজুর রহমান ইরানসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa