ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কোকোর কবর জিয়ারত করবেন বিএনপির ২ মেয়র প্রার্থী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
কোকোর কবর জিয়ারত করবেন বিএনপির ২ মেয়র প্রার্থী তাবিথ আউয়াল (বামে) ও ইশরাক হোসেন (ডানে)

ঢাকা: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবর জিয়ারত করবেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ১০টায় বনানী কবরস্থানে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তারা কোকোর কবর জিয়ারত করে তার আত্মার মাগফেরাত কামনা করবেন বলে জানান বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, উত্তর সিটি করপোরেশন মেয়র প্রার্থী তাবিথ আউয়াল আরাফাত রহমান কোকোর কবর জিয়ারতের পর বনানী কবরস্থানে নিজের নানা-নানির কবর জিয়ারত শেষে উত্তরের প্রয়াত মেয়র আনিসুল হকের কবর জিয়ারত করবেন।

এরপর মধ্য বাড্ডা লুৎফুর টাওয়ারের সামনে থেকে সকাল সাড়ে ১০টায় প্রচারণা শুরু করবেন।

অপরদিকে দক্ষিণ সিটি করপোরেশন মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন কোকোর কবর জিয়ারতের পর ৪৬ নম্বর ওয়ার্ডে ফরিদাবাদ মাদ্রাসার জামে মসজিদে  জুমার নামাজ আদায়ের পর প্রচারণা শুরু করবেন।

এদিকে কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাগরিবের পর গুলশান বিএনপি চেয়ারপারসন অফিসে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এমএইচ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।