[x]
[x]
bangla news

ভোটে কারচুপি হলে জনগণই জবাব দেবে: ইশরাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ১১:১২:৪৮ এএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ইশরাক

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ইশরাক

ঢাকা: আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে যদি ভোট কারচুপি হয় তাহলে এর জবাব জনগণ দেবে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণের বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় চৌদ্দতম দিনের প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।

আসন্ন নির্বাচনে ভোট কারচুপি হতে পারে এমন আশঙ্কা আপনাদের দলীয় নেতারাই করছেন, পরিস্থিতি যদি সেরকম হয় তাহলে আপনি কীভাবে প্রতিরোধ করবেন- এমন প্রশ্নের জবাবে ইশরাক হোসেন বলেন, আমরা জনগণের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে রয়েছি। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলনে রয়েছি। গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে রয়েছি। মহান মুক্তিযুদ্ধের মূলমন্ত্র ছিল জনগণ হবে ক্ষমতার মালিক, জনগণ হবে রাষ্ট্রের মালিক। ভোটের দিন যদি সেরকম কোনো পরিস্থিতি হয় তাহলে জনগণই সিদ্ধান্ত নেবে তারা কীভাবে তাদের অধিকার সংরক্ষণ করবে এবং তারা তাদের প্রতিবাদ জানাবে।

এর আগে সকাল সাড়ে ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ শেষে প্রচারণা শুরু করেন ইশরাক হোসেন। দুপুর বারোটা পর্যন্ত ঢাবি এলাকায় প্রচারণা চালাবেন তিনি। সেখান থেকে দুপুর ১২টায় হাইকোর্ট মাজার গেটে প্রচারণা চালাবেন। মাজার গেট থেকে ইশরাকের গণসংযোগে অংশ নেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পরে বেলা সাড়ে ১২টায় শ্যামপুর থানার ৫৪ নম্বর ওয়ার্ডের জুরাইন মাজারের ব্যাংক এশিয়ার সামনে থেকে গণসংযোগ শুরু করে পোস্তগোলা, জুরাইন কবরস্থান, আরসিন গেট, টিঅ্যান্ডটি ও বাংলাদেশ ব্যাংক কলোনি, গেন্ডারিয়া ডিআইটি প্লট, পাইপ রাস্তা, শিট মার্কেট, আবু হাজি প্রাইমারি স্কুল হয়ে ৫১ নম্বর ওয়ার্ডের দয়াগঞ্জ মোড়ে এসে গণসংযোগ ও প্রচারণা শেষ হবে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এমএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 11:12:48