[x]
[x]
bangla news

ডিএসসিসি হবে ব্যবসায়ীবান্ধব সেবামূলক প্রতিষ্ঠান: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২২ ৪:৫৫:৩২ পিএম
এফবিসিসিআইয়ের সম্মেলন। ছবি: বাংলানিউজ

এফবিসিসিআইয়ের সম্মেলন। ছবি: বাংলানিউজ

ঢাকা: নির্বাচিত হলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ব্যবসায়ীবান্ধব সেবামূলক প্রতিষ্ঠানে পরিণত করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে চকবাজারের কারা কনভেনশন সেন্টারে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ক্ষুদ্র ব্যবসায়ীদের ট্রেড লাইসেন্স এর জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে না। ৫ কার্যদিবসের মধ্যে ট্রেড লাইসেন্সের সমাধান করা হবে। আমিও একজন ব্যবসায়ী। তাই একজন ব্যবসায়ীর কী সমস্যা থাকতে পারে তা আমি খুব ভালোভাবেই অনুধাবন করতে পারি। সিটি করপোরেশনে আমরা একটি হেল্প ডেস্ক করবো। ব্যবসায়ীদের সমস্যা দৈনন্দিন ভিত্তিতে সমাধান করা হবে। অনলাইন এবং মোবাইল অ্যাপের মাধ্যমেও সিটি করপোরেশনের সেবা প্রদান করা হবে।

ভবিষ্যৎ কর্মপরিকল্পনার কথা উল্লেখ করে তিনি আরও বলেন, আমার হাতে কোনো জাদুর কাঠি নেই। আমি একজন বাস্তববাদী ব্যক্তি। নিরলস পরিশ্রম আর একাগ্রতা এবং সততা দিয়ে এ পর্যন্ত এসেছি। তাই আমি আপনাদেরকে জাদুকরী কোনো স্বপ্ন দেখাবো না।

‘দুটি নদীর অববাহিকায় আমাদের ঢাকার অবস্থান। আমাদের পুরান ঢাকায় অনেক ইতিহাস এবং ঐতিহ্য রয়েছে। এইসব ঐতিহ্যকে স্বকীয়তা বজায় রেখে বিশ্ববাসীর কাছে তুলে ধরা হবে।’

এসময় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দল-মত নির্বিশেষে সবাইকে ঢাকা এবং ঢাকাবাসীর উন্নয়নে আগামী শনিবার (১ ফেব্রুয়ারি) দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান। 

সম্মিলিত ব্যবসায়ী পরিষদের সভাপতি শেখ ফজলে ফাহিমের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি, সাবেক এফবিসিসিআই সভাপতি সিদ্দিকুর রহমান, শফিউল ইসলাম মহিউদ্দিনসহ ব্যবসায়ীদের বিভিন্ন সংগঠনের নেতারা।

সম্মেলনের পরে ব্যারিস্টার তাপস হাজারীবাগের ২২ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
আরকেআর/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-22 16:55:32