[x]
[x]
bangla news

তাবিথের ওপর হামলা: ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নেওয়ার নির্দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২২ ১:৩২:৫৭ এএম
তাবিথের জনসংযোগে হামলা।

তাবিথের জনসংযোগে হামলা।

ঢাকা: প্রচারের সময় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদকে নির্দেশ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাজধানীর গাবতলীতে নির্বাচনী জনসংযোগের সময় তার ওপর হামলা হলে নির্বাচন কমিশন (ইসি) যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশ দেন।

তার পরিপ্রেক্ষিতে ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট নির্বাহী হাকিম ও দারুস সালাম থানার ওসিকে নির্দেশ দেন আবুল কাসেম।

নির্দেশনাটি মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে উত্তর সিটির ৯ নম্বর ওয়ার্ডের নির্বাহী হাকিম ইমরান শাহারিয়ার ও দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদকে পাঠিয়েছেন তিনি।

আবুল কাসেম বাংলানিউজকে বলেন, তাবিথ আউয়ালের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিয়ে তা জানানোর জন্য নির্দেশ দিয়েছি। এছাড়া আগে তার ওপর হামলার ঘটনায় কেন ব্যবস্থা নেওয়া হলো না সে বিষয়ে জানাতেও দারুস সালাম থানার ওসিকে চিঠি দিয়েছি।

সন্ধ্যায় পুলিশের নিষ্ক্রিয়তার জন্য দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) সাময়িক বরখাস্ত ও প্রত্যাহারের করার জন্য রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত দাবি জানান তাবিথ আউয়াল।

আগামী ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
ইইউডি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-22 01:32:57