ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

এবার ভোট চুরি করে নির্বাচন করতে দেবো না: মওদুদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এবার ভোট চুরি করে নির্বাচন করতে দেবো না: মওদুদ

ঢাকা: এবার আমরা ভোট চুরি করে নির্বাচন করতে দেবো না। এবার দেশে গণতন্ত্র ফিরে আসবে, খালেদা জিয়া মুক্তি পাবেন, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হবে। এই সরকার এবার যদি কোনো রকম ষড়যন্ত্র করে জাতীয়তাবাদী দল এর জবাব দিতে প্রস্তত। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর কচুক্ষেতে গণসংযোগকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ একথা বলেন।  

তিনি বলেন, ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করবো।

ভোটাররা যাতে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সেই ব্যবস্থা করবো।

তাবিথ আউয়াল বলেন, যত হামলা করা হোক আমি প্রতিপক্ষকে হুঁশিয়ারি দিতে চাই, হামলা করে কোনো লাভ হবে না। প্রতিদিনই আমাদের ঐক্য হচ্ছে, আমরা সহসী হচ্ছি, আমাদের শক্তি বাড়ছে। কারণ জনগণ আমাদের সঙ্গে রয়েছে।

তিনি আরও বলেন, জনগণ নিয়ে আমরা ১ ফেব্রুয়ারি বিজয়ী হয়ে আগামীতে লড়াই করে দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনবো।

এর আগে বিকেল ৫টায় ইব্রাহীমপুরে তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে হুটখোলা জিপে চড়ে গণসংযোগ করেন মওদুদ আহমদ। এসময় রাস্তায় মানুষের ঢল নামে। এক হাতে ধানের শীষ আরেক হাত নাড়িয়ে জনগণের আহ্বানে সাড়া দেন মওদুদ আহমদ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad