[x]
[x]
bangla news

আতিকের জন্য দ্বারে দ্বারে ভোট চাইছেন শায়লা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ৫:১৪:০৯ পিএম
ডিএনসিসি মেয়র নির্বাচনে আতিকুল ইসলামের পক্ষে জনসংযোগে স্ত্রী শায়লা সাগুফতা ইসলাম। ছবি: বাংলানিউজ

ডিএনসিসি মেয়র নির্বাচনে আতিকুল ইসলামের পক্ষে জনসংযোগে স্ত্রী শায়লা সাগুফতা ইসলাম। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলামের পক্ষে ভোট চাইছেন স্ত্রী শায়লা সাগুফতা ইসলাম। নগরবাসীর দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইছেন তিনি।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাজধানীর মিরপুর ১২ নম্বরের বিভিন্ন বস্তি এলাকায় আতিকের পক্ষে জনসংযোগ করেন শায়লা সাগুফতা ইসলাম। এলাকার সাত্তার মোল্লা বস্তি, কবির মোল্লা বস্তি, ওয়াপদা কলোনি বস্তি, ঝিলপাড় বস্তি, বালুর মাঠ বস্তি এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন তিনি। এসময় তিনি ভোটারদের কাছে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও মেয়র হিসেবে আতিকুল ইসলামের নয় মাসের দায়িত্ব পালনকালে বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।

শায়লা সাগুফতা ইসলাম বলেন, এ মিরপুর এলাকায় এক রাতে বস্তিতে আগুন লাগলে তিনি সেসময়েই ছুটে আসেন। প্রতি মুহূর্তে পরিস্থিতি সম্পর্কে খবর রেখেছেন। যাকে যেমন দরকার তেমন নির্দেশনা দিয়েছেন।। যখনই শহরে কিছু হয়েছে তিনি সেখানেই নগরবাসীর পাশে ছিলেন। তিনি মেয়র নির্বাচিত হলে ভবিষ্যতেও সবার পাশে থাকবেন। 

জনসংযোগের সময় তিনি আরও বলেন, সবাইকে নিয়ে সুস্থ, সচল, নারী ও শিশু বান্ধব ঢাকা গড়ে তুলতে বদ্ধ পরিকর আতিক। আপনারা সবাই তার ওপর আস্থা রাখুন।

এসময় আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নারী নেতারা তার সঙ্গে উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এসএইচএস/এবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 17:14:09