[x]
[x]
bangla news

গাবতলীতে তাবিথের প্রচারণায় হামলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ১২:০৩:৩৪ পিএম
হামলায় তাবিথ আউয়ালের কর্মী আহত, ছবি: বাংলানিউজ

হামলায় তাবিথ আউয়ালের কর্মী আহত, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় হামলা হয়েছে। এতে তাবিথ নিজেও আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে ওই এলাকায় গণসংযোগ করছিলেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নের মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল। এসময় পেছন থেকে হঠাৎ করে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে তাদের প্রচারণায় ইটপাটকেল নিক্ষেপ শুরু হয় বলে সংশ্লিষ্টদের অভিযোগ।

তখন ইট তাবিথের শরীরে এসেও পরে। এতে আহত হন তাবিথসহ কয়েকজন প্রচারকর্মী।

উত্তর সিটির ৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ তাবিথের সমর্থকদের।

মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সাংবাদিকদের সঙ্গে বলেন, আমি আমার কর্মী ও এলাকাবাসীর প্রতি আহবান জানাচ্ছি, সুষ্ঠু ও শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখুন। আমাদের গণসংযোগ প্রতিনিয়ত ভোটারদের কাছে নিয়ে যাচ্ছে। আমরা কোনো ভয়ভীতিতে পিছু হটব না। একটু আগে আপনারা দেখেছেন, আমরা গণসংযোগ শুরু করলাম। পেছন থেকে কাপুরুষের মতো আমাকে টার্গেট করে হামলা করা হয়েছে। আমার সঙ্গে যারা ছিলেন, তাদের মারধর করা হয়েছে। কিছু পুলিশের সামনে হামলা করা হয়েছে। আমি পুলিশ ভাইদের ধন্যবাদ জানাই, দায়িত্ব পালন করার জন্য। একইসঙ্গে আমি তাদের অনুরোধ করছি, তারা নিজের চোখে হামলাকারীদের দেখেছে। ওই এলাকার ঠেলাগাড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী মাসুমের নেতৃত্বে হামলা হয়েছে। পুলিশ যেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়।

তিনি বলেন, এছাড়া আমি আমার প্রতিপক্ষকে হুঁশিয়ার করে দিতে চাই, এ রকম কোনো হামলা, আমার ওপরে আঘাতে মনোবল ভাঙবে না। আমাকে পিছু হটাতে পারবে না। আমরা সামনের দিকে এগিয়ে যাবো। আগামী ১ ফেব্রুয়ারি ধানের শীষকে বিজয়ী করে প্রমাণ করবো।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এমএএইচ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 12:03:34