ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বুধবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন তাবিথ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
বুধবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন তাবিথ

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বুধবার (২২ জানুয়ারি) তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।

তাবিথ আউয়ালের মিডিয়া কো-অর্ডিনেটর মাহমুদ হাসান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার সকাল সাড়ে ১০টায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে ইশতেহার ঘোষণা করবেন তাবিথ আউয়াল।

ঢাকা উত্তর সিটিকে বাসযোগ্য আধুনিক শহরে পরিবর্তন করার লক্ষে ১২টি পরিকল্পনা ও তা বাস্তবায়নের কৌশল ভোটারদের কাছে তুলে ধরবেন এ মেয়র প্রার্থী।

জানা যায়, নগর উন্নয়নে বেশ কয়েকটি বিষয়কে অগ্রাধিকার দেওয়া হয়েছে ইশতেহারে। উন্নয়ন পরিকল্পনার অংশ হিসেবে সবগুলো বিষয়কে আলাদা আলাদাভাবে ভাগ করা হয়েছে। প্রত্যেকটি বিষয়ের সমস্যা এবং তা সমাধানের রূপরেখা তুলে ধরা হয়েছে ইশতেহারে।

মাহমুদ হাসান বলেন, বুধবারের ইশতেহার ঘোষণার বিষয়টি তাবিথ আউয়াল জানিয়েছেন। তবে দলীয় কৌশলগত কারণে আগে পিছে হতে পারে। এ বিষয়ে মঙ্গলবার (২১ জানুয়ারি) প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হবে।

এদিকে, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনও ইশতেহার তৈরির কাজ প্রায় শেষ করেছেন। উত্তরে তাবিথের ঘোষণার পর তিনিও ইশতেহার ঘোষণা করবেন।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।