ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

বিজয়ী হলে হকারদের পুনর্বাসন করা হবে: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জানুয়ারী ২০, ২০২০
বিজয়ী হলে হকারদের পুনর্বাসন করা হবে: তাপস কথা বলছেন মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ছবি: বাংলানিউজ

ঢাকা: আমি ভোটে জয়ী হলে হকারদের পুনর্বাসন করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, রাজধানীর হকাররা নানাভাবে মিডল ম্যানদের মাধ্যমে শোষিত হন। কেউ তাদের জন্য কিছু করে না, উল্টো তাদের শোষণ করা হয়।

আমি নির্বাচনে জয়ী হলে হকারদের পুনর্বাসন, যানজটমুক্ত রাস্তা উপহার দেবো।

সোমবার (২০ জানুয়ারি) দুপুর ২টায় রাজধানীর খিলগাঁও রেলগেট সংলগ্ন বাটার মোড়ে নির্বাচনী প্রচারে এসব কথা বলেন তিনি।

ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস বলেন, আমি একমাত্র প্রার্থী যে আধুনিক ঢাকা গড়তে রূপরেখা দিয়েছি। কোনো প্রার্থী তা দেননি এর আগেও কেউ দেননি। দু/একদিনের মধ্যে পূর্ণাঙ্গ ইস্তেহার ঘোষণা করা হবে। ঢাকাবাসী আমার রূপরেখা সাদরে গ্রহণ করেছেন। আমাকে বিজয়ী করলে আমি নগরবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। ঢাকাকে একটি সুন্দর, সুশাসিত নগর হিসেবে গড়ে তুলতে চাই।

আচরণবিধি লঙ্ঘন নিয়ে তাপস বলেন, এটা বিএনপির নিছক একটা অভিযোগ। বিভিন্ন বিষয় নিয়ে যাদের অভিযোগ করার স্বভাব, তাই তারা করছে। তাদের উদ্দেশ্য নির্বাচনে অংশ নেওয়া নয়, ঢাকার উন্নয়ন নয়, তাদের নেত্রীকে মুক্ত করার উদ্দেশ্যে নির্বাচনে অংশ নেওয়া। তারা নিজেরাই বলেছেন, আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে আসা। আমরা আচরণবিধি মেনেই প্রচার চালিয়ে আসছি।

ইভিএম নিয়ে তাপস বলেন, নতুন প্রযুক্তিকে ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছেন। বিএনপির অভিযোগকে ঢাকাবাসী গ্রহণ করবে না। কারণ ঢাকাবাসী সত্যিকারে ঢাকার সেবক নির্বাচন করতে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

এসময় স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
ইএআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa