Savlon [x]
Savlon [x]
bangla news

তরুণরাও নেতৃত্ব দিতে পারে: ইশরাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ১:৩৬:৫৭ পিএম
নির্বাচনী প্রচারণায় বিএনপির ইশরাক হোসেন। ছবি: বাংলানিউজ

নির্বাচনী প্রচারণায় বিএনপির ইশরাক হোসেন। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, সরকার দলীয় প্রার্থী আমার বয়স নিয়ে সমালোচনা করেন। আমি তরুণ সমাজকে বলবো আপনারা আমার সঙ্গে থাকবেন, আমাকে ভোট দেবেন, আমরা দেখিয়ে দেবো যে, তরুণেরাও নেতৃত্ব দিতে পারে। 

সোমবার (২০ জানুয়ারি) সিটি করপোরেশন নির্বাচনের ১১তম দিনের প্রচারণা শুরুর আগে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা। বলেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু ও সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার ইশরাক বলেন, ঢাকা শহরকে একটি বসবাসের অযোগ্য নগরীতে পরিণত করা হয়েছে। এই সরকার দীর্ঘদিন ক্ষমতায় থেকেও এর পরিবর্তন করতে পারেনি। তাই এখন একটি পরিবর্তন দরকার। আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন আমি এই ঢাকা শহরকে সুন্দর একটি বাসযোগ্য শহরে পরিণত করার পাশাপাশি আমাদের দলের গণতন্ত্র পুনরুদ্ধারের যে আন্দোলন-সংগ্রাম চলছে তা ত্বরান্বিত করার লক্ষ্যে প্রাণপণ কাজ করে যাবো। 

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, ইশরাক হোসেন ঢাকার সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। আমি ঢাকার মেয়র ছিলাম, সাদেক হোসেন খোকা ঢাকার মেয়র ছিলেন। তখন ঢাকার এই পরিণতি ছিল না। ঢাকা একটি গোছালো শহর ছিল। তাই আমি বলব ইশরাক একজন যোগ্য প্রার্থী। 

‘আপনারা তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। সিটি করপোরেশন পরিচালনায় আমার যে অভিজ্ঞতা ও সাদেক হোসেন খোকার যে অভিজ্ঞতা তা সমন্বয় করে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের মাধ্যমে একটি সুন্দর ঢাকা শহর গড়ে তুলবো,’ যোগ করেন তিনি। 

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, জানুয়ারি ২০ ,  ২০২০
এমএইচ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নির্বাচন কমিশন ডিএসসিসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-01-20 13:36:57