ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

মেয়র হলে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করবো: ইশরাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারী ১৯, ২০২০
মেয়র হলে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করবো: ইশরাক

ঢাকা: ‘মেয়র নির্বাচিত হলে সর্বপ্রথম সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করবো’ বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

রোববার (১৯ জানুয়ারি) আজিমপুর মোড়ে গণসংযোগ শুরুর সময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে এ প্রতিশ্রুতি দেন।

ইশরাক হোসেন বলেন, আমি মেয়র নির্বাচিত হলে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করার লক্ষে সিটি করপোরেশনের যে ৫২টি প্রতিষ্ঠান রয়েছে সবগুলোকে একসঙ্গে নিয়ে কাজ করবো।

দুর্নীতিমুক্ত করার জন্য শুধুমাত্র সরকারের সদিচ্ছা প্রয়োজন।

>>>পোস্টার ছেঁড়া ছোটলোকি কাজ: ইশরাক

নির্বাচনের তারিখ পরিবর্তনের বিষয়ে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বাংলানিউজকে বলেন, নির্বাচনের তারিখ নির্ধারণের সময়ই নির্বাচন কমিশনের উচিত ছিল হিন্দু ধর্মালম্বীদের পূজার বিষয়টা বিবেচনা করা। তাহলে আজকে নির্বাচনের তারিখ পরিবর্তনের কারণে শিক্ষার্থীদের যে বিপাকে পড়তে হয়েছে সেটা পড়তে হতো না। তারপরও দেরিতে হলেও নির্বাচন কমিশন হিন্দুধর্মালম্বীদের ধর্মীয় অনুষ্ঠান বিবেচনা করে নির্বাচনের তারিখ পরিবর্তন করায় তাদের সাধুবাদ জানাই।

পরে তিনি আজিমপুর মোড় থেকে আজিমপুর কবরস্থান এলাকার দিকে গণসংযোগে যান।  

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারসহ কয়েকশ নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa