[x]
[x]
bangla news

উত্তরে জমে উঠেছে প্রচারণা, ভোটারদের বহুমুখী আবদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ১২:০৩:৪৯ পিএম
নির্বাচনী প্রচারণা। ছবি: বাংলানিউজ

নির্বাচনী প্রচারণা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর উত্তর সিটি করপোরেশন নির্বাচনের প্রচার প্রচারণা জমে উঠেছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন ও গণসংযোগ চালাচ্ছেন মেয়র প্রার্থী থেকে শুরু করে কাউন্সিলর পদপ্রার্থীরা। প্রতীক বরাদ্দ দেওয়ার পর থেকেই তারা প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

এসময় ভোটারদের মন জয় করতে দেওয়া হচ্ছে নানা প্রতিশ্রুতি। প্রার্থীদের প্রচারণার ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে নির্বাচনী এলাকা। একইসঙ্গে বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে তৈরি গানে মাইকে চলছে প্রচারণা।

রোববার (১৯ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে এ চিত্র।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আকরাম হোসেন বাংলানিউজকে বলেন, আমরা চাই সুন্দর সচল ঢাকা। রাস্তায় যানজট চাই না। আমাদের প্রতিদিন কর্মস্থলে যাওয়া আসার পথে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয় জ্যামের মধ্যে। এতে নষ্ট হচ্ছে আমাদের অনেক সময়।

কথা হয় ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সাবরিনা সুলতানার সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন,  আমাদের এলাকায় তীব্র আকারে গ্যাসের সংকট দেখা দিয়েছে। সবচেয়ে বেশি সমস্যা হয় শীতকালে। জনপ্রতিনিধিদের কাছে চাওয়া, এ সমস্যার যেন সমাধান করে দেয়। এছাড়া নগরে নারীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে নগরী। ছবি: বাংলানিউজ

বাউনিয়া বাঁধ এলাকার স্থানীয় বাসিন্দা হাছান মাহমুদ। তিনি বাংলানিউজকে বলেন, যোগ্য সৎ প্রার্থীকেই আমরা ভোট দেবো। তাকেই আমরা নির্বাচিত করবো যে সুখে দুঃখে মানুষের  পাশে থাকবেন।

সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুর রউফ নান্নু বাংলানিউজকে বলেন, যদি জনগণ আমাকে যোগ্য মনে করে তবে তারা আমাকে সমর্থন দেবেন। পুনরায় নির্বাচিত হয়ে জনগণের সেবা করাটাই আমার উদ্দেশ্য।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমএমআই/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-01-19 12:03:49