ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকায় ভোট চাইলেন আতিক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকায় ভোট চাইলেন আতিক 

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ১৬ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করছেন আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। নগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসীর কাছে আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন তিনি।  

শনিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় কচুক্ষেত বাজারের স্বাধীনতা চত্বর থেকে এ নির্বাচনী গণসংযোগ শুরু হয়।  

এ সময় শ্রমিক, রিকশাচালক ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে নৌকা মার্কার লিফলেট দিয়ে আসন্ন নির্বাচনে তাদের কাছে ভোট চান আতিকুল ইসলাম।

 

নগরবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, ‘আগামী ৩০ জানুয়ারি নির্বাচিত হলে স্মার্ট ঢাকা সিটি গড়ে তোলা হবে। এজন্য যা যা করণীয় সবই করা হবে। ’ 

‘নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে ‘সবার ঢাকা অ্যাপ’ তৈরি করা হবে। এই অ্যাপের মাধ্যমে রাজধানীবাসী তাদের সমস্যার কথা সরাসরি জানাতে পারবেন। সে অনুযায়ী তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। ’

স্মার্ট সিটি গড়তে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে ভোটারদের প্রতি অাহ্বান জানান ক্ষমতাসীন দলের এই প্রার্থীরা।  

গণসংযোগে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, যুব মহিলা লীগের সভাপতি নাজমা খানম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ কাফরুল, ভাষানটেক, ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, জানুয়ারি ১৮,২০২০
টিএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।