ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

স্বামীর প্রচারণায় আতিকপত্নী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২০ ঘণ্টা, জানুয়ারী ১৮, ২০২০
স্বামীর প্রচারণায় আতিকপত্নী

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে স্বামী আতিকুল ইসলামের পক্ষে এবার প্রচারণায় নেমেছেন তার সহধর্মিণী শায়লা ইসলাম। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নারী নেতাদের সঙ্গে নিয়ে এবারের নির্বাচনী আসরে প্রথমবারের মতো মাঠে নামলেন আতিকপত্নী।

শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর কড়াইল বস্তি এলাকার এরশাদ নগরে এই প্রচারণা চালান শায়লা আতিক। এসময় তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকের পক্ষে নৌকা মার্কায় ভোট চান।

 

প্রচারণা চালানোর সময় আতিকুল একজন ভালো মানুষ উল্লেখ করে শায়লা ইসলাম বলেন, গত ৯ মাস তিনি দায়িত্বে ছিলেন। এ সময়ের মধ্যে তিনি একদিনও বসে থাকেননি। নগরবাসীর জন্য কাজ করেছেন। আপনারা তাকে আবারও সুযোগ দিন। তিনি ঢাকার পরিবর্তনের জন্য কাজ করবেন।

আতিকুল ইসলাম মেয়র নির্বাচিত হলে নারী ও শিশুবান্ধব ঢাকা গড়তে পারবেন বলে নিজ আত্মবিশ্বাসের কথা জানান শায়লা আতিক। তিনি বলেন, আমাদের একটি মেয়ে আছে। যখনই তিনি (আতিক) শহরে নারী ও শিশুদের বিরুদ্ধে ঘটা কোনো অপরাধের কথা শোনেন তখন ব্যথিত হন। আমার বিশ্বাস তিনি সবাইকে নিয়ে সবার সুস্থ, সচল, নারী ও শিশুবান্ধব নগরী গড়ে তুলতে পারবেন। তাই আপনারা সবাই নৌকায় ভোট দিন।  

আসন্ন নির্বাচনে নারী ভোটারদের নৌকার পক্ষে নিয়ে আসতে এমন উদ্যোগ বেশ কার্যকরী পদক্ষেপ বলে মনে করছেন রাজনৈতিক ব্যক্তিরা। এর আগের নির্বাচনে এবং বিজিএমইএ এর সভাপতি পদে নির্বাচনের সময়েও আতিকের সমর্থনে কাজ করার নজির রয়েছে পেশায় দন্ত চিকিৎসক শায়লা আতিকের।  

এছাড়াও মেয়র হিসেবে নয় মাসের দায়িত্ব পালনকালে বিভিন্ন সময় পারিবারিক, মানসিক সমর্থন ও সহায়তার কথা বলতেন আতিকুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa