ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

গানের তালে তালে নৌকার প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জানুয়ারী ১৭, ২০২০
গানের তালে তালে নৌকার প্রচারণা গানের তালে তালে নৌকার প্রচারণা। ছবি: বাংলানিউজ

ঢাকা: গানের তালে তালে চলছে আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দক্ষিণের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নির্বাচনী প্রচারণা। 

শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর লালবাগ, চকবাজার এবং বংশাল এলাকার বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণায় এ দৃশ্য দেখা যায়।  

চান মিয়া নামে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের এক সমর্থক মোটরসাইকেলের পেছনের অংশে একটি সুসজ্জিত প্রতীকী নৌকা নির্মাণ করেছেন।

নৌকার ভেতরে সাউন্ড সিস্টেম এবং মাইকে ব্যারিস্টার তাপসের পক্ষে ভোট চেয়ে গান বাজানো হচ্ছে। এছাড়াও মোটরসাইকেলে লাগানো হয়েছে নৌকার পোস্টার। পাশাপাশি তাপসের উন্নয়নের পাঁচটি পরিকল্পনার কথাও রয়েছে।  

সাউন্ড সিস্টেমের এসময় বাজানো হয়, ‘ও আমার দাদি গো, ও আমার নানী গো, ও আমার ভাবি গো, শোনেন চাচি-খালা, সবার চাইতে আমার তাপস ভাই যে ভালা, শেখ ফজলে নূর তাপস সবার চাইতে ভালা'সহ নৌকা মার্কার পক্ষে আরও অনেক গান বাজানো শোনা যায়।  

হাজারীবাগ নিবাসী চান মিয়ার এমন উদ্যোগের কারণ জানতে চাইলে তিনি বাংলানিউজকে বলেন, তাপস ভাই আমার অনেক উপকার করেছেন। সেই উপকারের প্রতিদান হিসেবেই আমি তাপস ভাইয়ের পক্ষে প্রচারণা চালাচ্ছি। সম্পূর্ণ নিজস্ব খরচে প্রচারণা শেষ দিন পর্যন্ত তিনি এমন গান বাজিয়ে তার পক্ষে প্রচারণা চালাবেন বলেও জানান।  

শুধু চান মিয়া নয় আরও অনেকের রিকশায় লাগানো মাইকে ব্যারিস্টার তাপসের নৌকার পক্ষে গানের তালে তালে প্রচারণা চালাতে দেখা যায়।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
আরকেআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa