[x]
[x]
bangla news

সিটি নির্বাচনে বিজয় সুনিশ্চিত: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৭ ৩:৪৫:৫৫ পিএম
প্রচারণায় অংশ নিয়েছেন দক্ষিণের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

প্রচারণায় অংশ নিয়েছেন দক্ষিণের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ঢাকা: আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে বিজয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত দক্ষিণের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর চকবাজারে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে গণমাধ্যমকে তিনি এ মন্তব্য করেন।

নির্বাচনী প্রচারণায় জনগণ স্বতঃস্ফূর্ত সাড়া দিচ্ছেন উল্লেখ করে তাপস বলেন, আমরা আচরণবিধি মেনেই নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করছি। প্রতিদ্বন্দ্বী প্রার্থী যখন অভিযোগ নিয়ে ব্যস্ত, সেখানে আমরা আমাদের প্রচারণা কাজে ব্যস্ত। 

তিনি আরো বলেন, হয়তোবা আমিই একমাত্র মেয়র প্রার্থী যে ঢাকার উন্নয়নের জন্য সুনির্দিষ্ট পাঁচটি উন্নয়নের রূপরেখা দিয়েছি। ঢাকা আমাদের গর্ব। ঢাকার সংস্কৃতি, ঐতিহ্য পুর্নজীবিত করে উন্নত ও সচল ঢাকা গড়ে তুলবো। আগামী ৩০ জানুয়ারি নির্বাচনে ইনশাল্লাহ বিজয় আমাদের সুনিশ্চিত।

নৌকা মার্কার প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এদিন লালবাগ, চকবাজার, বংশাল থানার বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা এবং গণসংযোগ চালাবেন বলে জানা যায়। 

প্রচারণায় ব্যারিস্টার তাপসের সঙ্গে স্থানীয় কমিশনার প্রার্থী এবং কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত রয়েছেন। এছাড়াও জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা গেছে। 

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
আরকেআর/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ডিএসসিসি ফজলে নূর তাপস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-17 15:45:55