ঢাকা, শুক্রবার, ৮ শ্রাবণ ১৪২৮, ২৩ জুলাই ২০২১, ১২ জিলহজ ১৪৪২

নির্বাচন ও ইসি

‘ইচ্ছাকৃতভাবে পূজার দিন ভোট দিয়ে বিতর্ক সৃষ্টি করেছে ইসি’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
‘ইচ্ছাকৃতভাবে পূজার দিন ভোট দিয়ে বিতর্ক সৃষ্টি করেছে ইসি’

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল বলেছেন,  নির্বাচন কমিশন (ইসি) ইচ্ছাকৃতভাবে সরস্বতী পূজার দিন, অর্থাৎ ৩০ জানুয়ারি ভোট দিয়ে বিতর্ক সৃষ্টি  করেছে। 

শুক্রবার (১৭ জানুয়ারি) বেলা ১১টায় মোহাম্মদপুর রাজিয়া সুলতানা রোড থেকে ৮ম দিনের গণসংযোগ শুরুর প্রাক্কালে এসব কথা বলেন বিএনপি মেয়রপ্রার্থী।

৩০ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে কিনা শেষ পর্যন্ত এ ব্যাপারে আদালতের সিদ্ধান্তই চূড়ান্ত এবং তা মেনে নেওয়া হবে উল্লেখ করে তাবিথ আউয়াল বলেন, আমরা আদালতের আপিল বিভাগের দিকে তাকিয়ে আছি।

আদালত যে সিদ্ধান্ত দেবেন সেটাই সবার মেনে নিতে হবে।

এদিকে আসন্ন সিটি করপোরেশনে বিএনপির বিজয়ের প্রত্যাশা ব্যক্ত করে তাবিথ বলেন, নির্বাচন ঘিরে যে গণজোয়ার তৈরি হয়েছে তা ৩০ জানুয়ারি ধানের শীষকে বিজয়ের দিকে নিয়ে যাবে। আমরা আশা করি ঢাকাবাসী শান্তিপূর্ণভাবে ভোটকেন্দ্রে গিয়ে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবে।  
 
মেয়র নির্বাচিত হলে ঢাকাকে বাসযোগ্য করার প্রতিশ্রুতি ব্যক্তি করে তাবিথ আরও বলেন, ঢাকা শহর এখন বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তাঘাট, ড্রেনেজ, স্যুয়ারেজসহ অনেক নাগরিক সুবিধা থেকে প্রতিনিয়তই বঞ্চিত হচ্ছে নগরবাসী। আমরা সব নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, যুবদল উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, মহিলা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এমএইচ/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa