ঢাকা, শুক্রবার, ৮ শ্রাবণ ১৪২৮, ২৩ জুলাই ২০২১, ১২ জিলহজ ১৪৪২

নির্বাচন ও ইসি

আ’লীগের একক প্রার্থী সফিকুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
আ’লীগের একক প্রার্থী সফিকুল সফিকুল ইসলাম

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ৪১ নম্বর ওয়ার্ডে মো. সফিকুল ইসলাম ঠেলাগাড়ি প্রতীকে আওয়ামী লীগের একক কাউন্সিলর প্রার্থী হিসেবে লড়ছেন।

বর্তমানে তিনি বাড্ডা থানা আওয়ামী লীগের সদস্য। ৪১ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর হিসেবে তিনি ব্যাপক সুনাম অর্জন করেছেন।

 

গত বছরের ২৮ ডিসেম্বর ৪১ নম্বর ওয়ার্ডে প্রাথমিকভাবে আ. মতিন নামে এক ব্যক্তিকে কাউন্সিলর প্রার্থী হিসেবে আওয়ামী লীগের পক্ষ থেকে নাম ঘোষণা করা হয়। গত ১০ বছর সাতারকূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালে মতিনের বিভিন্ন কার্যকলাপের ঘটনায় সামনে আসায় মনোনয়ন সংশোধনী করে বর্তমান কাউন্সিলর সফিকুলকে ৪১ নম্বর ওয়ার্ডে কাউন্সিল হিসেবে মনোনীত করে আওয়ামী লীগ।

গত বছরের ৩০ ডিসেম্বর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত তালিকায় তার নাম ঘোষণা করা হয়।  

কাউন্সিলর প্রার্থী সফিকুল অভিযোগ করেন, ৪১ নম্বর ওয়ার্ডে কখনো আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবারও কখনো একক প্রার্থী দাবি করে ভোটারদের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছেন মতিন।  

তিনি বলেন, ডিএনসিসির আওতাভুক্ত তালতলা, পূর্ব পদরদিয়া, পশ্চিম পদরদিয়া, দক্ষিণ পুকুরপাড় ও উত্তরপাড়া নিয়ে ৪১ নম্বর ওয়ার্ড গঠিত। এ ওয়ার্ডে মোট ভোটার সাড়ে ১৪ হাজার। সাতারকূল ইউনিয়ন পরিষদ এলাকাটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতায় পড়েছে।  

এলাকাবাসী আবারও ভোট দিয়ে নির্বাচিত করলে সরকারের পরিকল্পনা অনুযায়ী উন্নয়নের ধারা অব্যাহত রাখবে বলেও জানান সফিকুল।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
এমআইএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa