[x]
[x]
bangla news

আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ইসির বৈঠক ২২ জানুয়ারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ২:২৯:২৬ পিএম
ইসির লোগো

ইসির লোগো

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচন উপলক্ষে আগামী ২২ জানুয়ারি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বৈঠক বসবে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচন ভবনের অডিটরিয়ামে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সভাপতিত্বে ওই বৈঠক অনুষ্ঠিত হবে।

ইসির সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ মোরশেদ আলম স্বাক্ষরিত এক চিঠিতে সংশ্লিষ্ট বাহিনী, সংস্থা ও মন্ত্রণালয়ের প্রতিনিধিদের এ বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছে। 

চিঠিতে বলা হয়, ঢাকা উত্তর সিটি করপোরেশন এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন সাধারণ নির্বাচন উপলক্ষে আগামী ২২ জানুয়ারি বুধবার বিকেল ৩টায় নির্বাচন কমিশন সচিবালয়ের অডিটরিয়ামে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হবে। প্রধান নির্বাচন কমিশনার উক্ত সভায় সভাপতিত্ব করবেন। নির্বাচন কমিশনাররাও সভায় উপস্থিত থাকবেন। এ সভায় উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। 

মহাপুলিশ পরিদর্শক, র্যাবের মহাপরিচালক, ডিএমপি কমিশনার, বিজিবি মহাপরিচালক, ডিজিএফআই পরিচালক, স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ সংশ্লিষ্টদের এ চিঠি পাঠানো হয়েছে।

আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
ইইউডি/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-16 14:29:26