[x]
[x]
bangla news

মেয়র হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করতে চাই: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ১:০৩:৩০ পিএম
নির্বাচনী প্রচারণায় তাপস। ছবি: বাংলানিউজ

নির্বাচনী প্রচারণায় তাপস। ছবি: বাংলানিউজ

ঢাকা: নির্বাচিত হলে আমি মেয়র হিসেবে নয়, ঢাকাবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই-এ কথা জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর বিজিবির তিন নম্বর গেট এলাকায় অনুষ্ঠিত এক নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন। 

ব্যারিস্টার তাপস বলেন, আমরা সিটি করপোরেশনের হেল্পলাইন নম্বর চালু করবো। হেল্পলাইনের মাধ্যমে ঢাকাবাসী যেকোনো সমস্যা এবং অভিযোগ জানাতে পারবেন। হেল্পলাইনের মাধ্যমে তাদের সমস্যার সমাধান না হলে, সরাসরি মেয়রের সঙ্গে যোগাযোগ করতে পারবেন নগরবাসী। আর মেয়র তাৎক্ষণিক ওই সমস্যার সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। 

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা। সুতরাং এই সেবা প্রদানকারী সংস্থাকে ঢাকাবাসীর জন্য ২৪ ঘণ্টাই সেবা প্রদানে নিয়োজিত রাখবো। আমাদের প্রাণের ঢাকাকে আমরা পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ সুন্দর ও বাসযোগ্য হিসেবে গড়ে তুলবো। আমাদের সেবা সার্বক্ষণিক ঢাকাবাসীর দোরগোড়ায় পৌঁছে দেবো। 

আওয়ামী লীগের মেয়র প্রার্থী তাপস বলেন, আমাদের এই পুরাতন ঢাকার সমস্যা নিয়ে ইতোপূর্বে কেউ কোনো পরিকল্পনা গ্রহণ করেনি। আমাদের প্রথম পরিকল্পনা ঐতিহ্যবাহী পুরাতন ঢাকাকে নিয়ে। এখানে জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়ন করে আমাদের ঐতিহ্যবাহী ঢাকাকে সচল করে তুলবো। পুরান ঢাকার বিষয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। 

তিনি বলেন, ৩০ জানুয়ারি ভোটের রায়ের পর দায়িত্বভার গ্রহণের পর থেকেই প্রথম ৯০ দিনে আমরা আমাদের ঢাকাবাসীর মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করবো। 

নির্বাচনী সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার দিনভর লালবাগের বিভিন্ন ওয়ার্ডে নৌকা মার্কার প্রচারণা এবং জনসংযোগ করবেন ব্যারিস্টার তাপস।  

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
আরকেআর/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নির্বাচন কমিশন আওয়ামী লীগ ডিএসসিসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-01-16 13:03:30